২৬ মে ২০২০, মঙ্গলবার ০৫:৫৯:১৬ এএম
সর্বশেষ:
পরিচয় নিশ্চিত না হয়ে কাউকে ঘরে ঢুকাবেন না, কোনো সন্দেহ হলে নিকটস্থ থানাকে অবহিত করুন অথবা ৯৯৯ কল করুন: পুলিশ সদর দপ্তর           

০৫ এপ্রিল ২০২০ ০১:২০:৪৬ এএম রবিবার     Print this E-mail this

ধুনটে যুবলীগ নেতা ইউপি সদস্যের মাদক সেবনের ভিডিও ফেসবুকে ভাইরাল!

ইমরান হোসেন ইমন, ধুনট (বগুড়া) প্রতিনিধি
বাংলার চোখ
 ধুনটে যুবলীগ নেতা ইউপি সদস্যের মাদক সেবনের ভিডিও ফেসবুকে ভাইরাল!

বগুড়ার ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়ন যুবলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক ইউপি সদস্য জুয়েল সরকারের মাদক সেবন ও নারী কেলেংকারির ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ায় প্রভাষক ও এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। শনিবার দুপুরে ওই শিক্ষার্থীর বাবা ধেরুয়াহাটি গ্রামের আল মাহমুদ সরকার বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অনুসন্ধানে জানাগেছে, উপজেলার মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি গ্রামের মৃত মুনছের আলীর ছেলে জুয়েল সরকার পেশায় ছিলেন রিকসা চালক। ২০১০ সালে তিনি ঢাকা থেকে ধুনটের গ্রামের বাড়িতে ফিরে আসেন। এরপর ২০১৩ সালে ধুনট উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য পদ নিয়ে আওয়ামী রাজনীতিতে প্রবেশ করেন। অল্প সময়ের মধ্যেইে ২০১৪ সালে মথুরাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের পদ আড়কে ধরেন তিনি। এরপর তাকে আর পিছনে তাকাতে হয়নি। গড়ে তোলেন এক বাহিনী। তার সেই বাহিনীদের সহযোগিতায় এলাকায় মাদক ব্যবসা, জমি দখল ও চাঁদাবাজি সহ নানা অপকর্মে জড়িয়ে পড়েন জুয়েল সরকার। অল্প সময়ের মধ্যেই অর্থ সম্পদের মালিকও বনে যান জুয়েল। ২০১৬ সালে স্থানীয় ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য পদে নির্বাচন করেন জুয়েল। টাকার ক্ষমতা দিয়ে নির্বাচিতও হন তিনি। ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর তার দাপট আরো বেড়ে যায়। এক সময় ইয়াবা সম্্রাট হিসেবে পরিচিতি পায় জুয়েল। ২০১৯ সালের ৫ মে গোপন সংবাদ পেয়ে ধুনট থানা পুলিশ ওই ইউপি সদস্য জুয়েল সরকারের আস্তানায় অভিযান চালায়। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়েল সরকার পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ তার সহযোগি রফিকুল ইসলাম আকুকে গ্রেফতার করে।

এঘটনায় পুলিশ বাদী হয়ে জুয়েল সরকার সহ ৪জনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকতা ২০১৯ সালের ২৬ জুন ইউপি সদস্য জুয়েল সরকার সহ অভিযুক্ত ৪জনের বিরুদ্ধে আদালতে চার্জসীট দাখিল করেন। এদিকে মাদক মামলা দায়ের হওয়ায় গত ১০ মে জুয়েল সরকারকে যুবলীগ থেকে বহিস্কার করা হয়।
কিন্তু জুয়েল সরকার আদালত থেকে জামিন নিয়ে এসে আবারও মাদক ব্যবসা ও চাঁদাবাজিতে জড়িয়ে পড়েছেন। সম্প্রতি তার মাদক সেবন ও এক নারীর সাথে আমোদ ফূর্তির একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। ৪০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায় ইউপি সদস্য জুয়েল সরকার একটি ঘরের বিছানায় বসে সামনে মোমবাতি জ্বালিয়ে রেখে এক নারীকে সাথে নিয়ে ইয়াবা সেবন করছেন। ফেসবুকে একজন জনপ্রতিনিধির এমন ভিডিও দেখে নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন অনেকই। ওই ইউপি সদস্যের অপকর্মের প্রতিবাদ করায় ধুনট উপজেলা যুবলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক মামদুদুর রহমান মইনুল ও ধেরুয়াহাটি গ্রামের কলেজ ছাত্র জাকির হোসেনকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। শুধু হুমকি নয় গত ৩১ মার্চ কলেজ ছাত্র জাকির হোসেনকে বেদম পিটিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ী ইউপি সদস্য জুয়েল সরকার। এঘটনায় ওই জাকির হোসেনের বাবা আল মাহমুদ বাদী হয়ে ইউপি সদস্য জুয়েল সরকার সহ ৪ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এআগে গত ২২ শে মার্চ প্রাণনাশের হুমকির অভিযোগে ওই ইউপি সদস্যের বিরুদ্ধে একই এলাকার মামদুদুর রহমান মইনুল নামে এক প্রভাষক ধুনট থানায় জিডি (নং-৮৪৬) দায়ের করেছেন।
তবে এবিষয়ে ইউপি সদস্য জুয়েল সরকার বলেন, একটি মহল ষড়যন্ত্র করে তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। তবে কাউকে মারধর বা হুমকি দেওয়া হয়নি।
মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ সেলিম বলেন, ইউপি সদস্যের বিরুদ্ধে মাদক ব্যবসার একটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। তাই আদালতের রায় ঘোষনা হলেই তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, এক শিক্ষার্থীকে মারধরের বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। তবে মাদক ব্যবসার সাথে যে ব্যক্তিই জড়িত থাকুক না কেন তার বিরুদ্ধে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close