২৬ মে ২০২০, মঙ্গলবার ০৭:০৫:১৭ এএম
সর্বশেষ:
পরিচয় নিশ্চিত না হয়ে কাউকে ঘরে ঢুকাবেন না, কোনো সন্দেহ হলে নিকটস্থ থানাকে অবহিত করুন অথবা ৯৯৯ কল করুন: পুলিশ সদর দপ্তর           

০৫ এপ্রিল ২০২০ ০৮:২৪:৫৬ পিএম রবিবার     Print this E-mail this

সিংগাইরে নিখোজের ১০দিন পর লাশ উদ্ধার

মুহ.মিজানুর রহমান বাদল, সিংগাইর প্রতিনিধি
বাংলার চোখ
 সিংগাইরে নিখোজের ১০দিন পর লাশ উদ্ধার

মানিকগঞ্জের সিংগাইরে নিখোজের ৯ দিন পর ৩ সন্তানের জনক আব্দুর রশিদ(৪২) নামের ব্যাক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত আব্দুর রশিদের বাড়ী উপজেলা চান্দহর ইউনিয়নের মানিকনগর গ্রামের মো.সমসের আলী ফকিরের পুত্র।
        সরেজমিনে গিয়ে জানাযায়, গতকাল শনিবার সকাল ১০টার দিকে উপজেলার চান্দহর ইউনিয়নের চালিতাপাড়া চকে মেসার্স হানিফ ইটভাটার পাশের একটি ভূট্রাক্ষেতে এক মহিলা শ্রমিক লাশ দেখতে পায়। পরে ভাটার মালিক হানিফ ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদলকে ফেনে জানান। চেয়ারম্যান দুই ইউপি সদস্যকে ঘটনাস্থলে পাঠান সেই সাথে থানা পুলিশকে লাশ পাওয়ার খবর জানান। ইউপি সদস্য সেলিম আলদীন লাশ সনাক্ত করেন। তার ভাই শহিদুলকে ফোন করেন রশিদের লাশের খবর দেন। শরিবার দুপুরে পুলিশ ঘটনাস্থল গিয়ে অর্ধগলিত লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ মর্গে পাঠায়। পুলিশের ধারনা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
নিহতের স্ত্রী পারভীন বেগম বলেন, ঘটনার দিন সকালে বাড়ি থেকে চকে যাওয়ার কথা বলে বের হন। আর বাড়িতে ফিরে না আসায় পরদিন বিকেলে আমার ভাসুরের ছেলে রাসেদকে খোজ করার জন্য পাঠাই। চকের বিভিন্ন জায়গায় না পেয়ে বাড়িতে ফিরে আসে।
এ ব্যাপারে চান্দহর ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদল বলেন, আজ সকাল ১০ টায় চান্দহর ইউনিয়নের চালিতাপাড়া চকের ইটভাটার মালিক হানিফ আমাকে ফোন করে বলে আমার ভাটার পাশের একটি ভুট্রা ক্ষেতে অজ্ঞাত একটি লাশ দেখতে পায়। আমি দুইজন মেম্বারকে ঘটনাস্থলে পাঠাই।  পরে থানায় ফোন করে পুলিশকে অবগত করি। এ ব্যাপারে সিংগাইর সদর সার্কেল মো.আলমগীর হোসেন, ওসি মো.আব্দুস সাত্তার মিয়া,ওসি(তদন্ত) মো.হাবিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের বড়ভাই শহিদুল ইসলাম জানায়, গত ২৬ মার্চ সকালে চকে মাছ মারার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়।সেদিন আর বাড়ি ফিরে আসেনি। তারপর বিভিন্ন স্থানে খোজাখুজি করি। দুতিন দিন পর ফেসবুকে ছবি দেই। আজ সকালে মেম্বারের মাধ্যমে খবর পাই চকে লাশ পাওয়া গেছে। গিয়ে দেখি আমার ভাইয়ের লাশ। আমরা থানায় জিডি করি নাই এর আগেও অনেক বার ২/৩ দিন নিখোজ থাকে, আবার বাড়িতে আসে তাই আমরা শান্তিপুর ফাঁড়ির ইনচার্জ মোহাম¥দ লুৎফর রহমান বলেন,এ ব্যাপারে মামলার প্রস্তুুতি চলছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close