২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার ০৮:২৯:০১ পিএম
সর্বশেষ:

১৭ মে ২০২০ ১০:৪৯:১৬ পিএম রবিবার     Print this E-mail this

বিশ্ব স্বাস্থ্য সংস্থা আমাদেরকে বিনা পয়সায় সহযোগীতা করেন না : মতিয়া চৌধুরী

শেরপুর প্রতিনিধি
বাংলার চোখ
 বিশ্ব স্বাস্থ্য সংস্থা আমাদেরকে বিনা পয়সায় সহযোগীতা করেন না : মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থা আমাদেরকে বিনা পয়সায় সহযোগীতা করেন না। কারণ সেখানে আমরাও তাদেরকে চাঁদা প্রদান করি। একটা ভাইরাসকে তিন বছর তাদের ল্যাবরেটরীতে ফেলে রেখে তাদের কর্মতৎপরতা বা জাগ্রত থাকার পরিচয় দেননি বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
তিনি রবিবার (১৭ মে) সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গাছগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আসন্ন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা উপহার হিসেবে কর্মহীনদের মাঝে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে বক্তব্যদান কালে এসব কথা বলেন।
তিনি বলেন, জিয়াউর রহমান বিশেষ শ্রেণি (পুলিশ, সেনাবাহিনী ইত্যাদি) ব্যতীত রেশন বন্ধ করে টেস্ট রিলিফ ও কাবিখা চালু করে চেয়ারম্যানদের গায়ে চোরের তক্বমা লাগিয়ে গেছেন। রেশন বন্ধ করে জিয়াউর রহমান টিআর আর কাবিখা চালু করেছেন। যা পরবর্তীতে টেস্টি রিলিফ বা মজার খাওয়া ও কাবিখা মানে খাবিখা, খাবলা দিয়ে খা’তে রূপান্তরিত হয়েছে। রেশন বন্ধ করে জনপ্রতিনিধিদের গায়ে চোরের তক্বমা লাগিয়ে দিয়েছেন জিয়াউর রহমান। সে জায়গা থেকে শেখ হাসিনা আজকে দেশটাকে টেনে তুলছেন, আজকে আবার রেশন কার্ডের কথা আসছে। শেখ হাসিনা পারেন এ জন্য করেছেন।
এদিন তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে নালিতাবাড়ী উপজেলার রূপনারায়নকুড়া ও মরিচপুরান ইউনিয়নের ৩২০ জন দুঃস্থের মাঝে ঈদ উপহার হিসেবে ব্যক্তিগত তহবিল থেকে নগদ দুইশ টাকা করে মোট ৬৪ হাজার টাকা এবং নকলা উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১ হাজার ৬শ জনের মাঝে দুইশ টাকা করে মোট ৩ লাখ ২০ হাজার টাকা বিতরণ করেন। এসময় নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, সহকারী পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা আব্দুস সবুর, ফজলুল হক, শফিকুল ইসলাম জিন্নাহ, হাফিজুর রহমান লিটন, ওয়াজ কুরুণী, ফারুক আহমেদ বকুল, গোপাল চন্দ্র সরকার, খন্দকার শফিকুল ইসলাম, মিজানুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close