১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার ১১:০৮:৩১ এএম
সর্বশেষ:

১৮ মে ২০২০ ০২:৫৭:০৩ এএম সোমবার     Print this E-mail this

৪০ লাখ টাকায় বিক্রি হলো মাশরাফির ব্রেসলেট, দুস্থ মানুষদের সেবায় পুরো অর্থ

স্পোর্টস ডেস্ক
বাংলার চোখ
 ৪০ লাখ টাকায় বিক্রি হলো মাশরাফির ব্রেসলেট, দুস্থ মানুষদের সেবায় পুরো অর্থ

৫ লাখ টাকা ভিত্তিমূল্যে শুরু হয়ে বিশাল এই টাকায় ব্রেসলেটটি কিনেছে দেশের আর্থিক প্রতিষ্ঠানগুলোর সংগঠন- বাংলাদেশ লিজিং অ্যান্ড ফিন্যান্স কোম্পানিজ অ্যাসোসিয়েশন (বিএলএফসিএ) । রাত ১২টা ৫০ মিনিটে নিলাম অনুষ্ঠান শেষ করা হয়। অনলাইন প্লাটফর্ম ‘অকশান ফর অ্যাকশন’ ফেসবুক পেজে নিলাম অনুষ্ঠিত হয়। নিলাম অনুষ্ঠানে সরাসরি যুক্ত ছিলেন মাশরাফি বিন মর্তুজা।

ব্রেসলেটটি আবারও মাশরাফির হাতে তুলে দেয়ার জন্যেই এতো টাকা দিয়ে জিনিসটা কিনেছে বিএলএফসিএ। তবে মাশরাফি নিজে সেটা খুলে রেখেছেন বিক্রি হওয়ার সঙ্গে সঙ্গে। এখন পরবর্তীতে একটা অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে হাত বদল হবে ব্রেসলেটটি। আর ৪০ লাখ টাকার সঙ্গে নিলাম কার্যে ব্যয় হওয়ায় আরাে দুই লাখ টাকা দেয়ার ঘোষণা দিয়েছে সংগঠনটি।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার খুব প্রিয় এক সঙ্গী তার হাতের ব্র্যাসলেট। সিলভারের এই ব্র্যাসলেটটি তিনি ১৮ বছর ধরে হাতে দিয়ে আছেন। ক্রিকেটাঙ্গনে চলার পথের শুরু থেকেই ওটা তার ডান হাতে পরা আছে। ক্রিকেট ভক্ত কিংবা মাশরাফি ভক্ত কারোরই সেটা দৃষ্টি এড়ায়নি। এতোদিনের এই স্মৃতি করোনা সেবায় দিয়ে দিচ্ছেন ম্যাশ। এটা বিক্রির পুরো অর্থ যাবে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের সেবায়।

১৮ বছরের ক্রিকেট ক্যারিয়ারে কখনোই মাশরাফিকে ব্র্যাসলেট ছাড়া কেউ খেলতে দেখেনি। তাই তো তিনি বলেছেন, এটা শুধু একটা ব্র্যাসলেট নয়, আমার জীবনের অংশ।আস

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close