১২ জুলাই ২০২০, রবিবার ০২:৩৪:৫৭ পিএম
সর্বশেষ:

২৬ মে ২০২০ ১২:২৪:৩৬ পিএম মঙ্গলবার     Print this E-mail this

ঈদে রেড ক্রিসেন্টের রান্নাকৃত খাবার পেল ৩ হাজার স্বাস্থ্যকর্মী

বাংলার চোখ
 ঈদে রেড ক্রিসেন্টের রান্নাকৃত খাবার পেল ৩ হাজার স্বাস্থ্যকর্মী

ইদুল ফিতর উপলক্ষে আজ রাজধানীর ১৫টি কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালের ৩ হাজার চিকিৎসক, নার্স ও মেডিকেল ষ্টাফ এবং স্বাস্থ্য অধিদপ্তর ও আইইডিসিআর-এর কন্টোলরুমে দায়িত্বরতদের জন্য বিশেষ রান্না করা খাবার সরবরাহ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি। এইচএসবিসি ব্যাংকের সহযোগিতায় এ খাবার সরবরাহ করা হয় বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এছাড়াও একই কার্যক্রমের আওতায় গাজীপুর জেনারেল হাসপাতালে কর্মরত চিকিৎসক, নার্স ও মেডিকেল ষ্টাফদের জন্যও এই বিশেষ খাবার সরবরাহ করা হয়। উল্লেখ্য, এই কর্মসূচির আওতায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত দেশের ১ লাখ অসহায় ও দরিদ্র মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হবে বলে জানিয়েছেন রেড ক্রিসেন্ট কর্তৃপক্ষ।

এক বিজ্ঞপ্তিতে রেড ক্রিসেন্ট সোসাইটি জানায়, করোনা যুদ্ধের প্রথমসারির এসব ফ্রন্টলাইনার্সদের জন্য বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির অতি সামান্য ঈদ উপহার, যা তাদেরকে অনুপ্রাণিত করবে। সোসাইটির জাতীয় সদর দপ্তর যুব রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবক ও কর্মকর্তা-কর্মচারীগণ এসব মানবতার সৈনিকদের কাছে খাবারের প্যাকেট পৌঁছে দেয়।  

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপ-মহাসচিব জনাব মো: রফিকুল ইসলাম, সোসাইটির ডিজাস্টার রেসপন্স বিভাগের দায়িত্বরত পরিচালক জনাব মো: মিজানুর রহমানসহ রেড ক্রিসেন্ট সোসাইটির বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close