১২ জুলাই ২০২০, রবিবার ০২:২৮:২৫ পিএম
সর্বশেষ:

২৭ মে ২০২০ ০২:০৮:২৫ এএম বুধবার     Print this E-mail this

জাফরুল্লাহর খোঁজ নিতে বিএনপির প্রতিনিধি দল

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 জাফরুল্লাহর খোঁজ নিতে বিএনপির প্রতিনিধি দল

করোনা আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের খোঁজখবর নিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। খোঁজ নিতে প্রথমে ডা. জাফরুল্লাহ চৌধুরীকে ফোন করেন, কিন্তু তিনি ঘুমিয়ে থাকায় ফোন ধরতে পারেননি।


পরে সন্ধ্যার দিকে খালেদা জিয়ার বাসা থেকে জাফরুল্লাহ চৌধুরীর জন্য কিছু ফল ও একগুচ্ছ ফুল পাঠানো হয় ঈদের শুভেচ্ছা এবং তাঁর দ্রুত সুস্থতা কামনা করে।

আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার পর বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার খালেদা জিয়ার পক্ষ থেকে দেওয়া ঈদের শুভেচ্ছা ও ফল ধানমন্ডির গণস্বাস্থ্য কার্যালয়ে পৌঁছে দেন।

এ বিষয়ে শামসুদ্দিন দিদার বলেন, আমরা বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী খালেদা জিয়ার পক্ষ থেকে ডা. জাফরুল্লাহ চৌধুরীর জন্য ফুল ও ফল নিয়ে ধানমন্ডি গণস্বাস্থ্য কেন্দ্রে যাই। পরে তাঁর শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়ে কুশল বিনিময় করেছি। খালেদা জিয়ার ঈদ শুভেচ্ছা পৌঁছে দিয়েছি। প্রত্যুত্তরে ডা. জাফরুল্লাহ চৌধুরীও ম্যাডামের জন্য সুস্বাস্থ্য কামনা করেছেন।

এর আগে করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক পরিস্থিতির খোঁজ নিতে হাসপাতালে বিএনপির প্রতিনিধি দল

আপনি ভেঙে পড়বেন না, সারাদেশের মানুষ আপনার জন্য দোয়া করছে: বেগম খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে করোনা ভাইরাসে আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী হাতে শুভেচ্ছা উপহার ফুল ও ফল তুলে দেন বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী এডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস ।

আজ মঙ্গলবার সন্ধ্যা ৭.৩০ মিনিটে ধানমন্ডির গণস্বাস্থ্য কেন্দ্রে বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে একটি প্রতিনিধি দল ডাঃ জাফরুল্লাহ চৌধুরী সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।
এ সময় ডাঃ জাফরুল্লাহ চৌধুরী হাস্যোজ্জ্বল মুখে বিএনপি চেয়ারপারসনের উপহার গ্রহণ করেন এবং টেলিফোন করে তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে দেশবাসীর কাছে দোয়ার আবেদন জানান।

বেগম খালেদা জিয়া তার শারীরিক খোঁজখবর নিয়ে তার সুস্থতা কামনা করে বলেন, আপনি ভেঙে পড়বেন না, সারাদেশের মানুষ আপনার জন্য দোয়া করছে। পরম করুনাময় আল্লাহ নিশ্চয়ই আপনাকে সুস্থ করে তুলবেন ।

এ সময় উপস্থিত ছিলেন, গণস্বাস্থ্য হাসপাতালের পরিচালক ডাঃ আরমান, চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার, জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক সরদার জাহাঙ্গীর হোসেন ও ফটোসাংবাদিক বাবুল তালুকদার।

উল্লেখ্য, করোনা ভাইরাসে আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী গত রবিবার পরীক্ষার মাধ্যমে করোনা পজেটিভের বিষয়টি নিশ্চিত হন। এ সময় ড. চৌধুরী বলেন, শনিবার ইফতারের আগে আমার জ্বর আসে সেইসঙ্গে কাশি দেখা দেয়। এরপর গণস্বাস্থ্যের কিট দিয়েই পরীক্ষা করি। আর এন্টিজেন পজিটিভ আসে। আমি করোনায় আক্রান্ত হবার কারণে সঙ্গে সঙ্গে আইসোলেশনে চলে যাই।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close