০৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার ০৭:৩৮:২৩ পিএম
সর্বশেষ:

৩০ মে ২০২০ ০৪:২৭:৪২ এএম শনিবার     Print this E-mail this

আমতলীতে অসহায় বিধবা পেলেন ঘর তোলার সামগ্রী ও খাদ্য সহায়তা

বরগুনা প্রতিনিধি
বাংলার চোখ
 আমতলীতে অসহায় বিধবা পেলেন ঘর তোলার সামগ্রী ও খাদ্য সহায়তা

 বরগুনার আমতলীতে ঘুর্নিঝড় আম্পানে বিধ¦স্ত হয়ে যায় উপজেলার আঠারগাছিয়া ইউপির পশ্চিম গাজীপুর, গ্রামের অসহায় বিধবা সালেহা বেগম(৪৩)এর ছোট খড়কুটার ঝুপড়ি ঘরটি ।
এ খবর গাজীপুরের স্থানীয় বাতেন দেওয়ান একটি ফেইস বুকে পোষ্ট দেন । পোষ্টটি দেখেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. মিরাজ হোসাইন । মিরাজ হোসাইন পোষ্টটি দেখে বিষয়টি আমতলী উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেন।
শুক্রবার উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন অসহায় বিধবা সালেহা বেগমের (৪৩) বাড়ীতে গিয়ে ২ বান্ডিল ঢেউ টিন, নদগ ৬ হাজার টাকা ও মাননীয় প্রধানম›ত্রীর খাদ্য সহায়তার সামগ্রী প্রদান করেন । এসময় তার সাথে ছিলেন আঠারগাছিয়া ইউপি চেয়ারম্যান মো. হারুন অর রশিদসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ।
ঢেউটিন ২ বান্ডিল নগদ ছয় হাজার টাকা ও মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তার চাল ডাল ও অন্যান্য সামগ্রী পেয়ে মহাখুশি বিধবা সালেহা বেগম(৪৩) । এসময় সালেহা বেগম বলেন, আমি ইউএনও স্যারের লইগ্যা দোয়া করি । হে মোর বাড়তে আইয়া টিনের ঘর করার জন্য টিন টাকা, চাল ও ডাল দিয়ে গেছে । আবার মানষে কইসে মোগো প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাকি ইউএনও স্যারেরে চাল ডাল টাকা টিন লইয়া মোর বাড়ী পাঠাইছে । আমি প্রধানম›ত্রী শেখ হাসিনার জন্য ও দোয়া করি। আল্লায় যেন হারাজনম হ্যারে ক্ষমতায় রাখে।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন মুঠোফোনে বলেন, খবর পেয়ে অসহায় বিধবা সালেহা বেগম (৪৩)কে ঘর তোলার জন্য ২ বান্ডিল ঢেউটিন , নগদ ৬ হাজার টাকা , চাল, ডাল, ও অন্যান্য খাদ্য সামগ্রী প্রদান করা হইয়াছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close