০৫ জুলাই ২০২০, রবিবার ০৬:১৪:০৯ এএম
সর্বশেষ:
দেশে মোট এক লাখ ৫৯ হাজার ৬৭৯ জন করোনায় আক্রান্ত            দেশে করোনায় আক্রান্ত হয়ে এক হাজার ৯৯৭ জনের মৃত্যু হয়েছে            ২৪ ঘণ্টায় ২৯ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩২৮৮            চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপি সীমান্তে বিএসএফ গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত            তিস্তার পানি বিপদসীমার ২২ সেন্টিমিটার উপরে,১৫ চরের মানুষ আতঙ্কে            অস্ত্রসহ মাতাল অবস্থায় আটক বিএসএফ সদস্যকে ফেরত দিলো বিজিবি।            আজ থেকে ২১ দিনের লকডাউনে ওয়ারী এলাকা            বিশ্বে করোনায় মৃত পাঁচ লাখ ২৫ হাজারের বেশি           

৩০ মে ২০২০ ০১:২৯:২১ পিএম শনিবার     Print this E-mail this

দ্বিতীয় সন্তানের বাবা হলেন আশরাফুল

স্পোর্টস ডেস্ক
বাংলার চোখ
 দ্বিতীয় সন্তানের বাবা হলেন আশরাফুল

তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নতুন অতিথি আসার খবর ভক্তদের নিজেই জানিয়েছেন আশরাফুল।

ফেসবুকে নতুন অতিথি ও স্ত্রীর সঙ্গে নিজের একটি সেলফি পোস্ট করে আশরাফুল লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। দ্বিতীয় সন্তানের বাবা-মা হওয়ার সৌভাগ্য হলো। আমাদের ছেলের জন্য দোয়া করবেন।`

গতকাল শুক্রবার বিকেলে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন আশরাফুলের স্ত্রী আনিকা তাসলিমা। মা ও ছেলে দুজনই এখন সুস্থ আছে।

২০১৫ সালে আনিকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক আশরাফুল। এরপর ২০১৬ সালে প্রথম কন্যাসন্তানের বাবা হন তিনি। কন্যার নাম রাখেন আরিবা তাসনিম। এবার আশরাফুলের ঘরে এলো ছেলেসন্তান।

এর আগে গত ৬ এপ্রিল মাহমুদউল্লাহর স্ত্রী জান্নাতুল কাউসার মিষ্টির কোলজুড়ে এসেছে দ্বিতীয় ছেলেসন্তান।

২০১১ সালে মিষ্টির সঙ্গে জীবনের নতুন এক ইনিংস শুরু করেন মাহমুদউল্লাহ। এরপর ২০১২ সালে জন্ম নেয় এই দম্পতির প্রথম সন্তান। এবার তাঁদের কোল আলো করে এসেছে দ্বিতীয় সন্তান।

ঠিক একই সময়ে যুক্তরাষ্ট্র থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সুখবর নিজেই দিয়েছিলেন সাকিব আল হাসান। নিজের ফেসবুক পেজে একমাত্র মেয়ে আলাইনা হাসান অব্রির একটি ছবি পোস্ট করেন সাকিব। ছবিতে দেখা যায়, অব্রির হাতে একটি ছোট বাচ্চার জামা। তাতে লেখা, ‘বাসায় স্বাগতম।’ এ ছাড়া ছবির ক্যাপশনে লিখেছেন, ‘বিগ সিস্টারহুড’। পরে ২৪ এপ্রিল বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের ঘর আলো করে আসে দ্বিতীয় কন্যাসন্তান।

২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরের সঙ্গে গাটছড়া বাঁধেন সাকিব। ২০১৫ সালের নভেম্বরে সাকিব-শিশিরের ঘর আলো করে আসে প্রথম সন্তান আলাইনা।

এরপর ঘরে নতুন অতিথি আসার খবর দিয়েছেন মোহাম্মদ মিঠুন ও এনামুল হক বিজয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close