০৭ আগস্ট ২০২০, শুক্রবার ০৩:০৩:১২ পিএম
সর্বশেষ:
বৃহস্পতিবার বাড্ডা থানার বেরাইদ এলাকায় বন্ধু দের সাথে বালু নদীতে গোসল করতে নেমে নিখোঁজ, একাত্তর টিভির সম্প্রচার বিভাগের কর্মি ইউসুফ জামিল। আজ শুক্রবার ভোরে তার মৃতদেহ উদ্ধার করা হয়।           

১৫ জুলাই ২০২০ ০২:২০:৩৮ পিএম বুধবার     Print this E-mail this

ভূরুঙ্গামারীতে নারী সহ ২ জনের কারাদন্ড

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
বাংলার চোখ
 ভূরুঙ্গামারীতে নারী সহ ২ জনের কারাদন্ড

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে এক নারী সহ ২ জনের কারাদন্ড ও ১ জনকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের হেলিপ্যাড সংলগ্ন এলাকায় অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে এলাকাবাসী চার ব্যক্তিকে আটক করে। এ ঘটনায় সহকারী কমিশনার ভূমি ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম দ-বিধি ১৮৬ এর ২৯৪ ধারায় ২ জনকে ১ মাস করে বিনাশ্রম কারাদ- ও ১জনকে ৫ হাজার টাকা জরিমানা করেন। নির্দোষ প্রমাণিত হওয়ায় অপরজনকে ছেড়ে দেয়া হয়। অসামাজিক কার্যকলাপের দায়ে কারাদন্ড প্রাপ্তরা হলেন পাইকের ছড়া ইউনিয়নের হেলিপ্যাড এলাকার মন্ডল মিয়ার দ্বিতীয় স্ত্রী হাসিনা বেগম (৩৫) ও সোনাহাট ইউনিয়নের বানুরকুটি গ্রামের আলীম উদ্দিনের পুত্র আব্দুর রাজ্জাক (৩৫)।এছাড়া রংপুর মহাদেবপুরের রাতুল রায়হান (২৮) নামের এক ট্রাক ড্রাইভারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
পাইকেরছড়া ইউপি সদস্য রহিমা বেগম জানান, এলাকাবাসীর অভিযোগ মন্ডল মিয়া তার বাড়িতে দীর্ঘদিন যাবত অসামাজিক কার্যক্রম চালিয়ে আসছে। এতে এলাকার যুবসমাজের নৈতিক চরিত্রের অবক্ষয় ঘটছে। মঙ্গলবার রাতে অসামাজিক কাজের সময় এলাকাবাসী মন্ডলের বাড়ি থেকে ৪ জনকে আটক করে ইউনিয়ন পরিষদের নিকট হস্তান্তর করে। এ সময় মন্ডল মিয়া পালিয়ে যায়। আটকের খবর পেয়ে সহকারী কমিশনার ভূমি জাহাঙ্গীর আলম ইউনিয়ন পরিষদে আসেন। আটককৃতদের ভূমি অফিসে নিয়ে গিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অভিযুক্তদের জেল ও জরিমানা করেন।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close