০৭ আগস্ট ২০২০, শুক্রবার ০২:৫৮:৪৮ পিএম
সর্বশেষ:
বৃহস্পতিবার বাড্ডা থানার বেরাইদ এলাকায় বন্ধু দের সাথে বালু নদীতে গোসল করতে নেমে নিখোঁজ, একাত্তর টিভির সম্প্রচার বিভাগের কর্মি ইউসুফ জামিল। আজ শুক্রবার ভোরে তার মৃতদেহ উদ্ধার করা হয়।           

১৫ জুলাই ২০২০ ০৯:৪৫:২৫ পিএম বুধবার     Print this E-mail this

ঠাকুরগাঁওয়ে সুদের টাকা নিয়ে দন্ডের জেরে আশরাফ আলীকে খুন

ঠাকুরগাঁও প্রতিনিধি
বাংলার চোখ
 ঠাকুরগাঁওয়ে সুদের টাকা নিয়ে দন্ডের জেরে আশরাফ আলীকে খুন

 ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সুদের টাকা পরিশোধ নিয়ে দ্বন্দের জের ধরে সুদগ্রহীতা সাদ্দাম হোসেন কর্তৃক খুন করা হয় আম ব্যবসায়ী আশরাফ আলীকে।এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ হত্যাকান্ডে জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে।বুধবার বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে হত্যাকান্ডের মোটিভ ও প্রক্রিয়া বিবরণ দেন অতিরিক্ত পুলিশ সুপার মো:কামাল হোসেন।

এ সময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর থানার ওসি তানভিরুল ইসলাম,পীরগন্জ থানার ওসি প্রদীপ কুমার রায় প্রমুখ।
সংবাদ সম্মেলনে আরো জানান হয়,গত সোমবার জেলার পীরগন্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের খসসিঙ্গা বাজার এলাকা থেকে আম ব্যবসায়ী আশরাফ আলীর লাশ উদ্ধার করা হয়।এ ঘটনায় মৃতের ভাই জহিরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে।
পুলিশ জানায়,আসামী সাদ্দাম হোসেন এক বছর পূর্বে নিহত আশরাফ আলরি কাছে সুদের উপর ৫ লক্ষ টাকা ধার নেয়।পরবর্তীতে ৫ লক্ষ টাকা পরিশোধ করলেও আরো ৫ লক্ষ টাকা দাবি করেন তিনি।এতে সাদ্ম হোনের ক্ষিপ্ত হয়ে উঠে এবং আশরাফ আলীকে হত্যার পরিকল্পনা আটে।ঘটনার দিন সন্ধায় হত্যাকারীরা ৩ জন মিলে আশরাফ আলীকে একটি ঘরে পিটিয়ে আহত করে।পরে শ^াসরুদ্ধ করে হত্যা করে তার লাশ পীরগন্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুকুমার রায়ের গাড়িতে করে গভীর রাতে খটসিঙ্গিয়া এলাকায় একটি ভুট্রাক্ষেতের পাশে ফেলে আসে তারা।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ পীরগন্জ উপজেলার -ভামদা গ্রামের আমিনুল হকের ছেলে সাদ্দাম হোসেন (৩৫), দূর্গাপুর গ্রামের দরমিয়ান আলীর ছেলে বেলাল হোসেন (৩৫), জগথা কলেজপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে রোকনুজ্জামান (২৩)। তাদেরকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।
পীরগন্জ থানার ওসি প্রদীপ কুমার রায় জানান,আসামীরা হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং তাদের দেওযা তথ্যের ভিত্তিতে একটি মাইক্রোবাস,রক্তমাখা রড ও কাঠের লাঠি উদ্ধার করে জব্দ করা হয়েছে।
নিহত আশরাফ আলী (৫৫) পীরগঞ্জ উপজেলা কোশারাণীগঞ্জ ইউনিয়নের দলপতিপুর গ্রামের প্রয়াত কালু মোহাম্মদের ছেলে।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close