০৯ আগস্ট ২০২০, রবিবার ১১:৩৬:০৪ এএম
সর্বশেষ:

০১ আগস্ট ২০২০ ০৩:৩৯:১৭ এএম শনিবার     Print this E-mail this

রংপুরের পীরগঞ্জে "সউ" আনন্দাশ্রমে ঈদ সামগ্রী প্রদান।।

স্টাফ করেসপন্ডেন্ট,রংপুর
বাংলার চোখ
 রংপুরের পীরগঞ্জে  সউ  আনন্দাশ্রমে ঈদ সামগ্রী প্রদান।।

রংপুরের পীরগঞ্জ পৌরসভার দুই নং ওয়ার্ডে সামাজিক উদ্যোগ(সউ)এর প্রতিষ্ঠিত আনন্দাশ্রমের মাধ্যমে পিতা ও জননীদের কে ঈদুল আযহার কাপড় ও মাংস প্রদান করা হয়েছে।

শুক্রবার সকালে আনন্দাশ্রমের পৌরসভার প্রজাপাড়া নিজ কার্যালয়ে প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক সেবু মোস্তাফিজ এসব উপহার তুলে দেন।

ঈদ সামগ্রী বিতরণে আর্থিক সহায়তায় এগিয়ে এসেছেন পীরগঞ্জ সরকারি শাহ আব্দুর রউফ কলেজ সহকারি অধ্যাপক জাহিদুল ইসলাম রুবেল,তরুণ উদ্যোক্তা ও শিল্পপতি সিরাজুল ইসলাম সিরাজ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারি অধ্যাপক সাদিদ জাহান সৈকত,পীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন,কাবিলপুর ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম, মিঠিপুর ইউনিয়নের চেয়ারম্যান ফারক আহমদ ও বিশিষ্ট হোমিও চিকিৎসক কাশেম আকন্দ।

প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক সেবু মোস্তাফিজ বলেন-প্রাথমিকভাবে ক্ষুদ্র পরিসরে আমরা আনন্দ আশ্রম এর কার্যক্রম হাতে নিয়েছি। করোনা কালীন সময়ে গত রমজান মাসে প্রতিদিন ২০০ জন ব্যক্তি কে ইফতার ও ১০০টি পরিবারের মাঝে আমরা সাহরি বিতরণ করেছি। সামাজিক উদ্যোগ এর মাধ্যমে প্রতিষ্ঠিত আনন্দ আশ্রমে বর্তমানে ৬জন সুবিধাভোগী কে অন্তর্ভুক্তিকরণ করে আমরা সার্বিকভাবে সহযোগিতা করছি। এবারের ঈদ সামগ্রী প্রদানে এ যারা আর্থিক ভাবে সহযোগিতা করেছেন তাদের উত্তরোত্তর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।এভাবে যদি আমাদের আর্থিক সহায়তা করে তাহলে আমরা আনন্দ আশ্রম এর কার্যক্রম আরো বৃদ্ধি করতে পারব। আনন্দ আশ্রম শুধুমাত্র পীরগঞ্জের রোল মডেল নয়, সারা বাংলাদেশের রোল মডেল হিসেবে একদিন প্রতিষ্ঠিত হবে এটাই প্রত্যাশা।

এসময় আনন্দাশ্রমের সুবিধাভোগী ৫ জন পিতা ও জননীকে ঈদ সামগ্রী উপহার দেওয়া হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close