২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার ১০:১০:২০ এএম
সর্বশেষ:

১১ আগস্ট ২০২০ ১০:৫৮:৪৩ পিএম মঙ্গলবার     Print this E-mail this

শ্রীমঙ্গলে আইনশৃঙ্খলা বিষয়ক সচেতনতা সভা

শ্রীমঙ্গল প্রতিনিধি
বাংলার চোখ
 শ্রীমঙ্গলে আইনশৃঙ্খলা বিষয়ক সচেতনতা সভা

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা প্রশাসনের আয়োজনে “মাদক বিরোধী, সন্ত্রাস, বাল্য বিবাহ ও ইভটিজিং সংক্রান্ত আইনশৃঙ্খলা বিষয়ক সচেতনতা সভা অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার (১১ আগস্ট) বিকেল উপজেলার বৌলাছড়া চা বাগান নাটমন্দিরে আয়োজিত এ সভায় মির্জাপুর চা বাগানের ব্যবস্থাপক মো. সাইদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেক, মির্জাপুর ইউপির সাবেক চেয়ারম্যান মো. ফিরোজ মিয়া ও বাগান পঞ্চায়েতবৃন্দ।

এর আগে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ জন্মাষ্টমীর শুভেচ্ছা জানান সমস্ত চা বাগানবাসীসহ হিন্দুধর্মাবলম্বীদের। তিনি বলেন, ‘মাদকসেবীকে ধরে, জেলে পুরে সমাজ থেকে মাদক সন্ত্রাস এগুলো দুর করা কঠিন। তবুও আমরা প্রত্যেকটি চা বাগান থেকে মাদকমুক্ত করতে চাই। সামাজিকভাবে পরিবার থেকে, সমাজ থেকে প্রজন্মকে উৎসাহিত করতে হবে, স্বপ্ন জাগাতে হবে মনে। ছেলেমেয়েদেরকে লেখাপড়া করাতে হবে, যাতে চা বাগানের সন্তানরা সমাজের বিভিন্ন স্তরে জায়গা করে নিতে পারে।

এছাড়া, করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে চলার উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন চৌধুরী। সবাইকে মাস্ক ব্যবহারের অনুরোধ জানিয়ে তিনি বলেন, করোনা অভিঘাত থেকে আমরা যথেষ্ট মুক্ত রয়েছি উপজেলার সকল সচেতনতা সৃষ্টি হওয়ায়, এই সচেতনতাটুকু ধরে রাখতে হবে। আমাদের এ সচেতনতায় শিথিল হলে চলবে না। এ বিষয়ে তিনি চা বাগান কর্তৃপক্ষের অব্যাহত সহযোগীতা প্রশংসা করে তা আরও জোরদার করার আহবান জানান।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close