২৮ অক্টোবর ২০২০, বুধবার ১২:২৪:৫৩ এএম
সর্বশেষ:

২৩ আগস্ট ২০২০ ০১:০১:০৪ এএম রবিবার     Print this E-mail this

নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে কে হচ্ছেন নৌকার মাঝি

একেএম কামাল উদ্দিন টগর আত্রাই উপজেলা প্রতিনিধি
বাংলার চোখ
 নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে কে হচ্ছেন নৌকার মাঝি

নওগাঁ-৬ (সংসদীয় আসন ৫১, রানীনগর-আত্রাই) আসনের উপ-নির্বাচনের আওয়ামীলীগের দলীয় মনোনয়ন শুরু হয়েছে। গত ১৭ আগষ্ট থেকে মনোনয়ন প্রত্যাশীরা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে প্রতিদিন সকাল ১১টা থেকে বিকেল ৫টা দলীয় মনোনয়ন সংগ্রহ ও জমা দিচ্ছেন। চলবে আগামী ২৩ আগস্ট পর্যন্ত। আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়ন সংগ্রহে ঢাকায় অবস্থান করছেন। তারা সংগ্রহ ও জমা দিয়ে আগামী ২৩ আগষ্টে নিজ এলাকায় ফিরবেন বলে জানা গেছে।

এলাকার উন্নয়নের ধারা অব্যহৃত রাখতে যোগ্য ব্যক্তিকে এমপি হিসেবে দেখতে চেয়েছেন এলাকাবাসী। সেই সাথে বাংলা ভাইয়ের অধ্যসিত এলাকায় তারা শান্তিতে ঘুমাতে পারেন সেদিকটিও বিবেচনা করতে বলেছেন জনপ্রতিনিধিদের।
তৃনমুলের জনপ্রিয়তার ভিত্তিত্বে মনোনয়ন দেয়া হলে স্বেচ্ছাসেবক লীগের এনেতা শতভাগ আশাবাদী বলে মনে করছেন। তবে যাকেই মনোনয়ন দেয়া হোক না কেন তার পক্ষে কাজ করবেন।
অ্যাড. ওমর ফারুক সুমন, সাধারন সম্পাদক, জেলা স্বেচ্ছাসেবক লীগ, নওগাঁ

এদিকে উপ-নির্বাচনে অংশ নিতে কেন্দ্রীয় সিদ্ধান্তের অপক্ষো রয়েছে বিএনপি। উপরের সংকেত পেলে উপ-নির্বাচনে অংশ নিতে চান বিএনপির এ নেতা। নির্বাচন এলেই আতঙ্ক এবং ভোটের কোন পরিবেশ নেই। তবে অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ক্ষমতায় আসবে বলে মনে করেন এ নেতা।
শেখ মো. রেজাউল ইসলাম রেজু, সাবেক সভাপতি, আত্রাই থানা বিএনপি, নওগাঁ।)

এখন পর্যন্ত আওয়ামীলীগ থেকে ৫ জন মনোনয়ন সংগ্রহ ও জমা দিয়েছে। তবে নৌকার পক্ষে এ আসন থেকে চুড়ান্ত পর্যায়ে কে মনোনিত হবেন সেই শঙ্কায় আছেন অনেকে। আবার বিএনপিও মাঠ ছেড়ে দিতে চাননা। উল্লেখ্য, গত ২৭ জুলাই ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম মারা যাওয়ার পর আসনটি শূন্য হয়।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close