২৮ অক্টোবর ২০২০, বুধবার ১২:০২:০৯ এএম
সর্বশেষ:

০৮ সেপ্টেম্বর ২০২০ ০১:৫৩:৪২ পিএম মঙ্গলবার     Print this E-mail this

এরশাদের কবরের পাশে অঝরে কাঁদলেন বিদিশা

বাংলার চোখ ডেস্ক
বাংলার চোখ
 এরশাদের কবরের পাশে অঝরে কাঁদলেন বিদিশা

প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান প্রয়াত এইচ এম এরশাদের কবর জিয়ারত করেছেন তার সাবেক স্ত্রী বিদিশা। সাবেক স্বামীর কবর জিয়ারত ও ফাতেহা পাঠ করতে গিয়ে অঝরে কাঁদেন তিনি। এ সময় তার সঙ্গে ছেলে এরিক এরশাদও ছিলেন।

বুধবার দুপুরে বিদিশা এরিককে নিয়ে রংপুরে এরশাদের কবর জিয়ারত করেন।

এর আগে সকালে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে নেমে সরাসরি রংপুরের দর্শনা এলাকার পল্লী নিবাস বাসভবনে আসেন বিদিশা।

সেখানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিদিশা বলেন, ‘আমি এরিককে আপনাদের কাছে রেখে গেলাম। সে এরশাদের একমাত্র সন্তান। সে শুধু আমার সন্তান নয়, রংপুরের সন্তান। এখন থেকে এরিখ রংপুরে আসবে। আপনারা তাকে দেখে রাখবেন।’

বিদিশা বলেন, ‘রংপুরের মানুষ চাইলে আমি রাজনীতিতে আসবো, না হলে নয়।’ এ সময় বিদিশাকে অঝর ধারায় কাঁদতে দেখা যায়। এরিক তার বাবার কবরে চুমু দিয়ে শ্রদ্ধা জানান।

এরিক এরশাদ বলেন, ‘অনেক বাধা ডিঙিয়ে কৌশলে ঢাকা থেকে মাকে নিয়ে রংপুরে এসেছি বাবার কবর জিয়ারত করতে। এত দিন নানান বাধা-বিপত্তি ও হুমকি-ধমকির কারণে বাবার কবর জিয়ারত করতে পারিনি। কবরে একমুঠো মাটি দিতে পারিনি।’

এরিক আরও বলেন, ‘আমি রাজনীতি করতে আসিনি এবং রাজনৈতিক কথাও বলতে আসিনি। তবে আমার ইচ্ছা আমার মা রাজনীতিতে আসুক। আমার বাবা এরশাদের জায়গায় মা বিদিশা রাজনীতি করুক এটাই আমার কামনা।’

এ সময় জাতীয় পার্টি নেতা শাফি, যুবসংহতির মহানগর সম্পাদক শান্তি কাদেরী, যুব সংহতি নেতা রায়হান ছাড়াও জাপার তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close