২৪ অক্টোবর ২০২০, শনিবার ০৮:০১:৫৭ পিএম
সর্বশেষ:

১৬ অক্টোবর ২০২০ ০১:১৫:৪২ এএম শুক্রবার     Print this E-mail this

আওয়ামীলীগে চার ধরনের লোকের স্থান নেই: এসএম কামাল হোসেন

নওগাঁ প্রতিনিধি
বাংলার চোখ
 আওয়ামীলীগে চার ধরনের লোকের স্থান নেই: এসএম কামাল হোসেন

 বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগীয় সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত) এসএম কামাল হোসেন বলেছেন, একটা দলের মধ্যে প্রতিযোগিতা থাকবে। আমরা চেষ্টা করেছি দলের মধ্যে প্রতিহিংসা নিরসন করে সবাইকে এক হয়ে দেশের কল্যানে কাজ করতে।

আওয়ামীলীগে চার ধরনের লোকের স্থান নেই। যারা দূর্নীতিগ্রস্থ, যারা হত্যা কান্ডের সঙ্গে সম্পৃক্ত, যারা সন্ত্রাসী গডফাদার ও মাদক কারবারীদের পৃষ্ঠপোষক। এই সরকারের আমলে সব ধরনের দুর্নীতিবাজদের আইনের আওতায় নিয়ে আসা হচ্ছে। বুধবার রাত ৮টায় নওগাঁ শহরের স্থানীয় হোটেল মল্লিকা ইনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, একটি সরকারের সফলতা ও ব্যর্থতা সংবাদপত্রের মাধ্যমে প্রকাশ পায়। মানুষ আলোচনা ও সমালোচনা করে। সরকার সাংবাদিকদের কণ্ঠরোধ করেনা। যদি তাই হতো তাহলে সরকার এতোগুলো মিডিয়ার অনুমোদন দিতো না। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করা একজন সাংবাদিকের বৈশিষ্ট্য। সমাজের সকল সমস্যা ও সম্ভবনা উঠে আসুক কলম সৈনিকদের মাধ্যমে। সাংবাদিকরা কাজ করুক দেশ ও জাতির কল্যানে নিবেদিত প্রাণ হয়ে।

এসময় তিনি আরও বলেন, আগামী ১৭ অক্টোবর নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনের উপ নির্বাচনে বিএনপি যদি মাঠে থাকে তাহলে প্রতিযোগিতা থাকবে। ভোটারদের ভোট কেন্দ্রে নিয়ে যেতে হবে। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে এবং জনগন ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করবে।

এসময় নওগাঁ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সরদার জাবেদ জাহাঙ্গীর হোসেল, জেলা যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়, নওগাঁ সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছানুর আল মামুন সহ স্থানীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close