০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার ১০:৩৬:২৮ পিএম
সর্বশেষ:
যান্ত্রিক ত্রুটির কারনে গত কয়েক দিন নিউজ আপলোড করা সম্ভব হয়নি। সাময়িক সমস্যার জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত- সম্পাদক           

২০ অক্টোবর ২০২০ ১২:০৯:০০ এএম মঙ্গলবার     Print this E-mail this

মঙ্গলবার ধুনটের কালেরপাড়া ইউপির চেয়ারম্যান পদে উপ-নির্বাচন : ৪ প্রার্থীর ভোট যুদ্ধ

ইমরান হোসেন ইমন, ধুনট (বগুড়া) প্রতিনিধি
বাংলার চোখ
 মঙ্গলবার ধুনটের কালেরপাড়া ইউপির চেয়ারম্যান পদে উপ-নির্বাচন : ৪ প্রার্থীর ভোট যুদ্ধ

মঙ্গলবার (২০ অক্টোবর) বগুড়ার ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ৪ জন প্রার্থীর ভোট যুদ্ধ শুরু হতে যাচ্ছে। সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কালেরপাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৯টি ভোট কেন্দ্রের ৬৮টি বুথে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। 

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) হারেজ উদ্দিন আকন্দ, স্বতন্ত্র প্রার্থী (আনারস) লিটন আহমেদ, (ঘোড়া) তরিকুল ইসলাম ও (মোটরসাইকেল) সাজ্জাদুল হোসেন শিপন।
জানাগেছে, ২০১৬ সালের ২৩ এপ্রিল কালেরপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম ফটিক নির্বাচিত হন। বার্ধক্যজনিত কারনে ২০২০ সালের ১৫ ফেব্রুয়ারী ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম ফটিক মৃত্যুবরণ করেন। একারনে গত ১৬ ফেব্রুয়ারী চেয়ারম্যান পদটি শুন্য ঘোষনা করা হয়।

ধুনট উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোকাদ্দেছ আলী জানান, এ নির্বাচনে অংশ নিতে ৭ জন ব্যক্তি মনোনয়নপত্র উত্তোলন করেছিলেন। কিন্তু যাছাই বাছাই ও প্রত্যাহার শেষে ৪ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তিনি আরো জানান, কালেরপাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২১ হাজার ৪৬৫ জন। এরমধ্যে পুরুষ ১০ হাজার ৫৮৮ জন এবং নারী ভোটার ১০ হাজার ৮৭৭ জন। মঙ্গলবার এই ইউনিয়নের ৯টি কেন্দ্রের ৬৮টি বুথে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত বলেন, শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন করতে সকল প্রস্তুতি নেয়া হয়েছে। মঙ্গলবার প্রতিটি কেন্দ্রে ভোট গ্রহনের সকল সরঞ্জামাদি পাঠানো হলেও ব্যালট পেপার বুধবার ভোট গ্রহনের দিন ভোর ৬টার মধ্যে পাঠানো হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close