০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার ১০:৫৪:৪৭ পিএম
সর্বশেষ:
যান্ত্রিক ত্রুটির কারনে গত কয়েক দিন নিউজ আপলোড করা সম্ভব হয়নি। সাময়িক সমস্যার জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত- সম্পাদক           

২০ অক্টোবর ২০২০ ১২:০১:১৯ পিএম মঙ্গলবার     Print this E-mail this

নওগাঁর মান্দা উপজেলা ও বদলগাছীর মথুরাপুর ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ চলছে

নওগাঁ প্রতিনিধি
বাংলার চোখ
 নওগাঁর মান্দা উপজেলা ও বদলগাছীর মথুরাপুর ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ চলছে

নওগাঁর মান্দা উপজেলা পরিষদ ও বদলগাছীর মথুরাপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনের ভোট গ্রহণ সকাল ৯টা থেকে শুরু হয়েছে। বিকাল ৫টা পর্যন্ত চলবে।
মান্দা উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশীদ জানান, উপজেলার ১৪টি ইউনিয়নে মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১০৮টি। এর মধ্যে ৪০টি কেন্দ্রকে অধিক গুরুত্বপূর্ণ চিহ্নিত করা হয়েছে। নির্বাচনে ৩ লাখ ৯৭৬জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। এর মধ্যে পুরুষ ভোটার রয়েছেন ১ লাখ ৪৮ হাজার ৬৯৮জন ও নারী ভোটার সংখ্যা ১ লাখ ৫২ হাজার ২৭৮জন। নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোল্লা এমদাদুল হক ও ধানের শীষ প্রতিক নিয়ে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান মকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি আরো জানান, গত ৬ জুলাই মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন করোনা ভাইরাসে মারা যান।এরপর পদটি শূন্য ঘোষনা করেন নির্বাচন কমিশন।
অপরদিকে বদলগাছী উপজেলা নির্বাচন কর্মকর্তা শফি উদ্দিন শেখ জানান, বদলগাছীর মথুরাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে তিনজন প্রার্থী লড়ছেন। আওয়ামীলীগ থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন মাসুদ রানা (নৌকা প্রতিক), স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন আব্দুল হাদী চৌধুরী টিপু (ঘোড়া প্রতিক) ও হেলাল হোসেন (মটরসাইকেল প্রতিক)। ইউনিয়নে মোট ৯টি কেন্দ্র রয়েছে। মোট ভোটার রয়েছে সংখ্যা ১৯ হাজার ১৭৬জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯হাজার ৫শত ৪৭জন এবং মহিলা ভোটার ৯হাজার ৬শত ২৯জন।
তিনি আরো জানান, গত ২৯ জুন বদলগাছীর মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের মৃত্যুতে পদ শূন্য হয়।
নওগাঁর পুলিশ সুপার আব্দুল মান্নান বলেন, মান্দা উপজেলা ও বদলগাছীর মথুরাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ সম্পন্ন করতে মাঠ পর্যায়ে বিজিবি, র‌্যাব, পুলিশসহ চারস্তরের নিরাপত্তা বাহিনী কাজ করছে। এছাড়া ৫জন ম্যাজিস্ট্রটসহ পুলিশের ৭টি মোবাইলটিম ভোটের মাঠ তদারকি করছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও
কোথাও কোন অপ্রীকর ঘটনার খবর পাওয়া যায়নি বলেও জানান তিনি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close