২৫ নভেম্বর ২০২০, বুধবার ০৮:৫৪:০২ এএম
সর্বশেষ:
যান্ত্রিক ত্রুটির কারনে গত কয়েক দিন নিউজ আপলোড করা সম্ভব হয়নি। সাময়িক সমস্যার জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত- সম্পাদক           

২৪ অক্টোবর ২০২০ ০৭:২৫:২৯ পিএম শনিবার     Print this E-mail this

বরগুনার পাথরঘাটায় আদালতের নিষেধাজ্ঞা অমান্যকরে ফসল লুট

বরগুনা প্রতিনিধি
বাংলার চোখ
 বরগুনার পাথরঘাটায় আদালতের নিষেধাজ্ঞা অমান্যকরে ফসল লুট

বরগুনার পাথরঘাটার রায়হানপুর ইউনিয়নের জামিরতলা গ্রামে বিরোধীয় জমিতে সহকারী জজ আদালতের নিষেধাজ্ঞা অমান্যকরে জলিল,আনোয়ার, নুরমোহাম্মদ,সহ কয়েকজন প্রতিদিন নারিকেল,সুপারী সহ বিভিন্ন ফসল লুট করে নিচ্ছে বলে অভিযোগ করেছে নিষেধাজ্ঞা মোকাদ্দমার বাদী সিদ্দিকুর রহমান। সিদ্দিকুর রহমান সহ জামিরতলা গ্রামের কয়েকজন গ্রামবাসী অভিযোগ করেন,আনোয়ার, জলিল, নূর মোহম্মদরা একবংশীয় হলেও দীর্ঘ দিন পর্যন্ত সিদ্দিক ও তার বাবার কবলাকৃত আর পৈত্রিক সুত্রে প্রাপ্ত জমি জোরকরে দখলের চেস্টা করে আসছি। একাধিকবার সিদ্দিক ও তার পরিবারের উপর হামলাও তারা করেছে বলে গ্রামবাসী অভিযোগ করে।

সিদ্দিকুর রহমান জানান, আমি ইতোপূর্বে একাধিকার ইউপি চেয়ারম্যান ও থানায় অভিযোগ করেও কোন ধরনের উপকার না পেয়ে পাথরঘাটায় সহকারী জজ আদালতে জমিতে নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করলে আদালত জলিল গং ১৭ জনের উপর নিষেধাজ্ঞা নির্দেষ দেন। আদালতের নিষেধাজ্ঞার অনু্লিপি পেয়েে বিবাদীরা ক্ষিপ্ত হয়ে প্রতিদিনই আমাদের কবলাকৃত জমির গাছ কেটে নিয়েছে,গাছ থেকে, নারিকেল,সুপারী লুট করে নিচ্ছে। আমার আখ ক্ষেত থেকে সমস্ত আখ কেটে নিয়েছে। এ ব্যাপারে থানায় জানানো হয়েছে কিনা জানতে চাইলে, সিদ্দিক বলেন,থানায় জানিয়ে কি হবে? প্রভাবশালীদের ছত্রছায়ায় আমাদের উপর এরা জুলুম- নির্যাতন করে যাচ্ছে। পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা,সাহাবুদ্দিন বলেন,আদালতের নির্দেষ অমান্যকরে নারিকেল,সুপারী সহ ফসল লুট করার কোন অভিযোগ পাইনি,অভিযোগ পেলে যথাযথ ব্যাবসা নেয়া হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close