০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার ০৫:১১:০৫ এএম
সর্বশেষ:
যান্ত্রিক ত্রুটির কারনে গত কয়েক দিন নিউজ আপলোড করা সম্ভব হয়নি। সাময়িক সমস্যার জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত- সম্পাদক           

২৭ অক্টোবর ২০২০ ০১:৪৭:৫০ পিএম মঙ্গলবার     Print this E-mail this

দেশে প্রথমবারের মতো ৩ কার্যদিবসেই মাদক মামলার রায়

প্রতিনিধি
বাংলার চোখ
 দেশে প্রথমবারের মতো ৩ কার্যদিবসেই মাদক মামলার রায়

খুলনায় একটি মাদক মামলায় মাত্র তিন কার্যদিবসেই রায় ঘোষণা করেছেন আদালত। দেশের বিচারব্যবস্থায় এই প্রথম এমন ঘটনা ঘটল। খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ড. মো. আতিকুস সামাদ গত ২১ অক্টোবর বিচারকার্য শুরু করে আজ মঙ্গলবার বেলা ১১টায় রায় ঘোষণা করেন।

রায়ে মাদক মামলার আসামি সম্রাটের এক বছর কারাদণ্ডাদেশ ও ১০ হাজার টাকা অর্থদণ্ডাদেশ দেওয়া হয়েছে, অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাহারা ইরানী পিয়া বলেন, ‘খুলনা বা দেশে তিন কার্যদিবসে মামলার রায় এই প্রথম। এর আগে ২১ অক্টোবর অভিযোগ গঠন করা হয়, ২২ অক্টোবর ছয়জনের সাক্ষ্য গ্রহণ করা হয় এবং ২৫ অক্টোবর বাদী-বিবাদী পক্ষের যুক্তিতর্ক শুনে আজই রায় ঘোষণা করা হয়।’

মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ২৫ ডিসেম্বর আসামিকে ৩০ গ্রাম গাঁজা ও ছয় পিস ইয়াবাসহ আটক করে পুলিশ। সেদিনই তাঁর বিরুদ্ধে মামলা করা হয় এবং চলতি বছরের ১ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) নাসির উদ্দিন আসামি সম্রাটকে আসামি করে অভিযোগপত্র দাখিল করেন।

মামলায় আসামিপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট সরদার ইয়াসির আরাফাত। তিনি বলেন, ‘দ্রুত মামলা নিষ্পত্তি হওয়ায় আসামি ন্যায়বিচার পেয়েছে। তবে সাজার বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close