০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার ১০:৫০:০৭ পিএম
সর্বশেষ:
যান্ত্রিক ত্রুটির কারনে গত কয়েক দিন নিউজ আপলোড করা সম্ভব হয়নি। সাময়িক সমস্যার জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত- সম্পাদক           

২৮ অক্টোবর ২০২০ ০৬:৩১:০৫ পিএম বুধবার     Print this E-mail this

কত টাকায় নিজের বিলাসবহুল বাড়ি বিক্রি করবেন শাহরুখ খান?

বিনোদন ডেস্ক
বাংলার চোখ
 কত টাকায় নিজের বিলাসবহুল বাড়ি বিক্রি করবেন শাহরুখ খান?

শাহরুখের বলিউড ক্যারিয়ারে এখন ভাটা৷ এটা বলতে কোনও বড় ভক্তদের দ্বিধা নেই৷ তিনি ছবি করছেন না বেশ কিছুদিন৷ শেষ কয়েকটি ছবিও কোনওভাবে দর্শক মনে দাগ কাটতে পারেনি৷ তাই তো আপাতত ছবি না করার সিদ্ধান্ত নিয়েছেন কিং খান৷ ছবি নেই, তাই একপ্রকার আয় বন্ধ৷ তা বলে তিনি এতটাই আর্থিক সমস্যায় রয়েছেন যে, শাহরুখ তাঁর স্বপ্নের বাড়ি মন্নত বেচে দেবেন? এমনই প্রশ্নে রীতিমতো আলোড়ন পড়ল৷

বলিউডের কিং খান, শাহরুখ (Shah Rukh Khan)আপাতত কিছুদিন পর্দা থেকে দূরে রয়েছেন, তবে তিনি প্রায়ই সোশ্যাল মিডিয়ার (Social Media)মাধ্যমে তাঁর ভক্তদের সঙ্গে সরাসরি কথা বলেন। মাঝে মধ্যেই তিনি নিজের ট্যুইটার অ্যাকাউন্ট হোক বা ইনস্টাগ্রাম থেকে ভক্তদের কাছাকাছি চলে আসেন৷ ভক্তরা প্রশ্ন করেন আর পেয়ে যান বলিউড বাদশাহের থেকে উত্তর৷ এই সব সময় ভক্তরা অনেক অদ্ভূত প্রশ্নও করেন, যার উত্তর শাহরুখ চাইলেই এড়িয়ে যেতে পারেন, তবে তিনি অবশ্যই সেগুলিরও উত্তর দেন৷ এবং এমনভাবে সেই উত্তর দেন যাতে পরের বার কোনও অনুরাগী ভেবেচিন্তে তাঁকে প্রশ্ন জিজ্ঞাসা করেন। সম্প্রতি শাহরুখ ট্যুইটারে #AskSRK-র সময় শাহরুখের কাছে আসে বেশ কিছু প্রশ্ন।এই সময়ে এক ব্যক্তি কিং খানের বিলাসবহুল বাড়ি যার নাম মন্নাত, তা সম্পর্কে প্রশ্ন করেন৷ শাহরুখ সেই উত্তরও দেন এবং সেই উত্তর ছিল শোনার মতো!

আসলে, বলিউড অভিনেতা শাহরুখ খান মঙ্গলবার টুইটারে #AskSRK সেশন করেছিলেন, যাতে একজন নেটাগরিক তাঁকে মান্নাত নিয়ে প্রশ্ন করেছিলেন। ওয়াসিম নামে এক ব্যক্তি অভিনেতাকে জিজ্ঞাসা করেন - ভাই, আপনি কি বাড়ি বিক্রি করছেন?

শাহরুখ ব্যক্তিটিকে খুব আবেগের সাথে এই প্রশ্ন জিজ্ঞাসা করার জন্য একটি ভাল পাঠ পাঠ করেছিলেন। কিং খান জবাব দিলেন, `ভাই মান্নাত বিক্রি হয় না, মাথা নত করে জিজ্ঞাসা করা হয়। যদি মনে থাকে তবে আপনি জীবনে কিছু পেতে সক্ষম হবেন।

মুম্বইয়ে শাহরুখ বাংলোটি একটি দর্শনীয় ভবন হিসেবে পরিণত হয়েছে। সমুদ্রের ধারে এই বাড়িটি দেখতে অগণিত মানুষ ভিড় করেন৷ শাহরুখ ভক্তরা জানেন যে, কিং খান সমুদ্রের তীরে সুন্দর লোকেশনে এই বাড়ি কেনার জন্য কতটা কঠোর পরিশ্রম করেছিলেন এবং এই বাড়িটি তার কাছে কতটা গুরুত্বপূর্ণ। তারপরও এমন প্রশ্ন কীভাবে নিজের মেজাজ ঠিক রাখেন শাহরুখ! তবে তিনিও উত্তর দিলেন নিজের সভাবসিদ্ধ ভঙ্গিতে৷

তাঁর বাড়ির নাম মন্নাত, যা আক্ষরিক অর্থ হল ব্রত৷ তাই বাড়ি বিক্রির প্রশ্নে শাহরুক লেখেন যে এই মন্নত (শাহরুখের বাড়ির নাম) বিক্রি হয় না৷ মাথা নত করে তা প্রার্থনা করতে হয়৷ এটা মনে রাখলে জীবনে কিছু করতে পারবে৷

শাহরুখ খানের এই ট্যুইটটি অসংখ্য মানুষ পছন্দ করেছেন এবং শেয়ার করেছেন।

তিনি জানিয়েছেন যে আজকাল তিনি বাচ্চাদের সঙ্গে খেলতে এবং আইপিএল দেখার জন্য সময় কাটাচ্ছেন। আইপিএলে শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স।

সূত্র- নিউজ ১৮

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close