০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার ১১:৫০:৫৮ এএম
সর্বশেষ:
যান্ত্রিক ত্রুটির কারনে গত কয়েক দিন নিউজ আপলোড করা সম্ভব হয়নি। সাময়িক সমস্যার জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত- সম্পাদক           

১৬ নভেম্বর ২০২০ ১১:৩৬:৫৩ পিএম সোমবার     Print this E-mail this

বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মাঈন উদ্দিন আহমেদকে সংবর্ধনা

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
বাংলার চোখ
 বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মাঈন উদ্দিন আহমেদকে সংবর্ধনা

বরাবরের মতো আবারও ব্যাংকিং সেক্টরে শীর্ষ পদে পদোন্নতি পেয়েছেন কুমিল্লার চৌদ্দগ্রাম ব্যংকার্স সোসাইটির সভাপতি মাঈন উদ্দিন আহমেদ। এ উপলক্ষে সংগঠনের সাধারণ সম্পাদক ও ডাচ বাংলা ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শহিদ উল্লাহ এফসিএ’র নেতৃতে সোমবার বিকেলে পদোন্নতিপ্রাপ্ত নির্বাহী পরিচালক মাঈন উদ্দিন আহমদকে সংগঠনের কার্যকরি কমিটির সদস্যবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এ সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ও সাউথইস্ট ব্যাংকের এসইভিপি নুরুদ্দিন এম ছাদেক হোসাইন, সাংগঠনিক সম্পাদক ও পূবালী ব্যাংকের কর্মকর্তাএস. এম. হাবিব মহসিন সুধন, শাহজালাল ইসলামি ব্যাংকের ইভিপি আশফাকুল হক মিঠু এফসিএ, আর্ন্তজাতিক সম্পাদক ও বাংলাদেশ ব্যাংকের যুগ্ন পরিচালক মোঃ জয়নাল আবেদিন, সমাজকল্যান সম্পাদক ও ইসলামী ব্যাংকেরইভিপি এ কে এম শহিদুল হক খন্দকার, সহ-সাংগঠনিক সম্পাদক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা কামরুজ্জামান সোহেল ও বাহা উদ্দিন নোমান,অগ্রণী ব্যাংকেরকর্মকর্তাআগা আজাদ চৌধুরী,আল আরাফাহ ইসলামী ব্যাংকেরকর্মকর্তা মোজাহারুল ইসলাম চৌধুরী দপ্তর সম্পাদক ও ইসলামী ব্যাংকের কর্মকর্তা মোস্তাক আহমেদ, শাহজালাল ইসলামি ব্যাংকেরকর্মকর্তা মোঃ হাছান মুরাদ ও পূবালী ব্যাংকের কর্মকর্তা শাখাওয়াত হোসেন প্রমুখ।
উল্লেখ্য, মাঈন উদ্দিন আহমেদ চৌদ্দগ্রাম উপজেলার ধোঁড়করা গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কমার্স ফ্যাকাল্টি হতে বিকম (অনার্স),এমকম এবং এমবিএ ডিগ্রী অর্জন করেন। তিনি দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স,বাংলাদেশ (আইবিবি) এর ”ডিএআইবিবি” ডিপ্লোমাধারী।
গত ১৫ নভেম্বর’২০২০ তাঁকে নির্বাহী পরিচালক (ইডি) পদে পদোন্নতি দেয়া হয়। তিনি ১৯৮৯ সালে সহকারী পরিচালক হিসেবে বাংলাদেশ ব্যংকে যোগদান করেন। চাকুরি জীবনে তিনি বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগে গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করেন।উল্লেখ্য,তিনি ডেপুটেশনে অর্থ মন্ত্রণালয়ের মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটির পরিচালক এবং দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ (আইবিবি)-এর সচিব পদেও দায়িত্ব পালন করেন। দাপ্তরিক ও ব্যক্তিগত প্রয়োজনে তিনি ভারত, নেপাল, ভুটান, মালয়েশিয়া, থাইল্যান্ড, কম্বোডিয়া,সিঙ্গাপুর, তুরস্ক, সুইজারল্যান্ড, জার্মানি ও রাশিয়া ভ্রমণ করেন।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close