০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার ১০:১৯:২২ এএম
সর্বশেষ:
যান্ত্রিক ত্রুটির কারনে গত কয়েক দিন নিউজ আপলোড করা সম্ভব হয়নি। সাময়িক সমস্যার জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত- সম্পাদক           

২১ নভেম্বর ২০২০ ১০:৪৯:৫৫ এএম শনিবার     Print this E-mail this

গণ অধিকার পরিষদের আহব্বান

প্রেস ডেক্স
বাংলার চোখ
 গণ অধিকার পরিষদের আহব্বান

বন্ধুগন আস্লামুআলাইকুম। সবাই কেমন আছেন? আমাদের সবার উদ্দেশ্যে বলছি আপনি কি সারাদিন কারও সাথে ১/২ বার চা পান করেন না? 

অবশ্যই করেন, কিন্তু তাদের সাথে এখন পর্যন্ত আপনি কি আপনার পছন্দের কথা বা ভিপি নুরের বিষয় আলোচনা করেছেন? কখনও তাদের *গন অধিকার, *ছাত্র অধিকার, *যুব অধিকার, *প্রবাসী অধিকার, *শ্রমিক অধিকার পরিষদের বিষয়ে ধারনা দিয়ছেন? দেশের সমসাময়িক ঘটনা,সমস্যা, রাজনৈতিক প্রেক্ষাপট নিয়া ডিবেট করেছেন? কেউ কেউ হয়তো করেছেন। যারা করেননি তারা আলোচনা করুন।

একটা বিষয় মাথায় রাখবেন আপনি যদি চুপ থাকেন তাহলে কথাটা বলবে কে? আর যদি ইনেক্টিভ থাকেন তাহলে যে পরিবর্তনের কথা আপনি ভাবেন সেটা করবে কে? দেশ বিনির্মান, সিস্টেমেটি চেইঞ্জ, এটা একার কাজ হয় না, যে যেভাবে পারবে তিনি সেভাবেই সহযোগিতা করবেন। দেশের প্রয়োজনে দুচারটি কথাই না হয় বলবেন এটাই গনতান্ত্রিক ও স্বাধীনতার প্রাকটিস। তবে অবশ্যই দলগত ভাবে।

প্রায় তিন কোটি ছাত্র-ছাত্রীদের সম্মিলিত প্রচেষ্টার ফসল বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ মনে করলো ছাত্রদের পাশাপাশি এদেশের তরুন, যুবক, জন সাধারনের বৃহৎ সম্পৃক্ততায় এই স্বৈরশাসকের অন্যায়, জুলুমের শিকার এই দেশটার স্বাধীনতা, স্বার্ভভৌমত্ব রক্ষা করা। তাই সারাদেশের সমস্যা নিয়া কথা বলা অজপাড়াগাঁয়ের সেই সাহসী পদক্ষেপ ভিপি নুরকে সহযোগিতায় সহযোদ্ধা হয়ে একসাথে কাজ করি। এবং তার অধিকার আদায়ের যৌক্তিক দাবীগুলোকে চর্চা করা আর তাকে সাপোর্ট দিয়ে যাওয়া। আজ যিনি সিদ্ধান্ত নিবেন কাজ করার তিনি অবশ্যই মূল্যায়িত হবেন।

বন্ধুগন আল্লাহর রহমতে আপনার আমার ভালবাসার প্লাটফর্ম দৌলতপুর উপজেলা ছাত্র অধিকার পরিষদে "বাংলাদেশ ছাত্র শ্রমিক যুব প্রবাসী তথা গণ অধিকার পরিষদের" কেন্দ্রীয় সংসদের ৫-৭জন কেন্দ্রীয় নেতা রয়েছেন আমাদের কাজের মান নির্ধারন করছেন।

আপনি যেহেতু আজ শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন বা নিচ্ছেন ওয়েল, কাল বা পরশু যেই ভাই আসবেন সে আপনার চেয়ে ২দিন পিছিয়ে থাকবে এবং আপনিই আগে মূল্যায়িত হবেন। আর যদি কিছুই নাও করেন শুধু আর একটু দেখি করে টাইম পাস করেন তাতেও সমস্যা নেই। থেকে যান আপনিও হতে পারেন প্রয়োজনীয়তার অংশ।
তাহলে ৫ দিন পরে আসা সহযোদ্ধা ভাইটিও কাজের মাধ্যমে বা যোগ্যতার মাধ্যমে নিজেকে প্রমান করার, সংগঠন তাকেও মূল্যায়ন করবে।

মানুষের সাথে মিশুন, কথা বলুন সঙ্গী হোন।

বন্ধুগন আমরা যদি আমাদের প্লাটফর্ম বড় করি, সংগঠন বড় করি, ইউনিট ভিত্তিক আহ্বায়ক কমিটি গঠনের কাছাকাছি বা পর্যায়ে আসি সেটা আমাদের যাথাযথ নেতৃবৃন্দের নিকট উপস্হাপন ও আনুষ্ঠানিক প্রক্রিয়ায় গঠন করা হবে।
তখন হয়তো আমাদের কেন্দ্রীয় ডেলিকেট রাখার আমন্ত্রণ জানানো যাবে।

আপনার কোনো ইউনিট পছন্দনীয় হলে নক দিবেন।

"এসো এক হই অধিকার আদায়ের কথা কই"
আল্লাহ হাফেজ।।

"বাংলাদেশ ছাত্র,যুব,শ্রমিক তথা গণ অধিকার" পরিষদের পতাকাতলে আসুন।।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2020. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close