০৮ মার্চ ২০২১, সোমবার ০৬:০৩:৪৫ পিএম
সর্বশেষ:

৩০ ডিসেম্বর ২০২০ ১০:২৪:২২ পিএম বুধবার     Print this E-mail this

কুলাউড়ার আদর্শ পাঠাগারের সেরা পাঠকরা পুরষ্কৃত

কুলাউড়া প্রতিনিধি
বাংলার চোখ
 কুলাউড়ার আদর্শ পাঠাগারের সেরা পাঠকরা পুরষ্কৃত

কুলাউড়া আদর্শ পাঠাগারে ত্রৈমাসিক সেরা পাঠক নির্বাচনে ১০ দশ পাঠককে পুরষ্কৃত করা হয়েছে। আহমদ জে. সোহান ফাউন্ডেশনের সহায়তায় ৩০ ডিসেম্বর বুধবার সকালে এ উপলক্ষে পাঠাগারের হল রুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। `আদর্শ পাঠাগারের প্রতিষ্ঠাতা, কুলাউড়া `ইয়াকুব-তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক মো: খালিক উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বইপড়ার প্রতি গুরাত্বারোপ করে বক্তব্য প্রদান করেন `ইনোভেটর বইপড়া উৎসবের` সঞ্চালক, `সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি`র ইংরেজি বিভাগের সহাকারী অধ্যাপক প্রণব কান্তি দেব।
অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রাজনগর সরকারী কলেজের` রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দা শাহ লতিফা আক্তার, ইয়াকুব-তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহাকারী অধ্যাপক মো: আমিনুর রহমান, `কুলাউড়া সরকারী কলেজের` ইংরেজি বিভাগের প্রভাষক মো: মাহফুজুর রহমান, দৈনিক মানবজমিন প্রতিনিধি ও পাইকপাড়া এম.এ আহাদ কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মো: আলাউদ্দিন কবির।
অনুষ্ঠানের শুরুতে পাঠকদের পক্ষ থেকে স্বাগত বক্তব্য দেন পাঠাগারের সদস্য রেজাউল করিম মিটু। সেরা ১০ জন পাঠকের পক্ষ থেকে তাদের বইপড়া ও পুরষ্কার প্রাপ্তির অনুভূতি ব্যক্ত করে বক্তব্য দেন পাঠাগারের সদস্য আবেদা বেগম ও দিলু মল্লিক।
অনুষ্ঠানে কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজ, মৌলভীবাজার সরকারী কলেজের বিভিন্ন বিভাগের ১০ জন শিক্ষার্থীর হাতে সেরা পাঠক পুরষ্কার তুলে দেওয়া হয়।
উল্লেখ্য, পাঠাগারের নিয়মিত সদস্যদের মধ্য থেকে প্রতি তিন মাস অন্তর অন্তর সেরা পাঠকদের বিভিন্ন মাপকাঠিতে নির্বাচিত করে তাদেকে পুরষ্কৃত করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close