১৮ জানুয়ারি ২০২১, সোমবার ০৯:৩৭:৪৪ এএম
সর্বশেষ:
ফেব্রুয়ারিতে অক্সফোর্ডের করোনা টিকা বাজারে আনতে পারে বেক্সিমকো            নাক, নাসিকারন্ধ্র, মুখ গহ্বর এবং শ্বাস ও খাদ্যনালীর মিলনস্থলে অবস্থান করা করোনাভাইরাস ধ্বংস করতে সক্ষম ‘ন্যাজাল স্প্রে’ উদ্ভাবনের দাবি করেছে বাংলাদেশ রেফারেন্স ইনস্টিটিউট ফর কেমিক্যাল মেজারমেন্টস (বিআরআইসিএম)। যার নাম রাখা হয়েছে ‘বঙ্গোসেফ ওরো ন্যাজাল স্প্রে’।            এখন থেকে এ URl লগইন করুন http://www.banglarchokh.com.bd/secondcopy/index.php           

১৩ জানুয়ারি ২০২১ ১০:৩২:০২ পিএম বুধবার     Print this E-mail this

বাসা ভাড়ার জন্য ৫ দিন অবরুদ্ধ, তালাবদ্ধ অবস্থায় শিশুর মৃত্যু!

প্রতিনিধি
বাংলার চোখ
 বাসা ভাড়ার জন্য ৫ দিন অবরুদ্ধ, তালাবদ্ধ অবস্থায় শিশুর মৃত্যু!

খুলনা নগরীর হরিণটানা রিয়াবাজার এলাকায় ভাড়া না পেয়ে পাঁচ দিন শিশু সন্তানসহ ভাড়াটিয়াকে তালাবদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে। শিশুটি খেলার ছলে পানিতে পড়ে গেলে তালাবদ্ধ থাকায় হাসপাতালে নিতে দেরি হওয়ায় শিশুটির মৃত্যু হয় বলে অভিযোগ করেছে পরিবার। শিশুটির মৃত্যুর পরই বিষয়টি জানাজানি হয়।

বুধবার (১৩ জানুয়ারি) শিশুটির বাবা-মা এই ঘটনায় বাড়িওয়ালা মো. নওশেরকে দায়ী করে থানায় অভিযোগ দেন। কিন্তু পুলিশ অপমৃত্যু মামলা গ্রহণ করে। পরে তারা আদালতে মামলা করার প্রক্রিয়া শুরু করেন। মৃত শিশুটির নাম আজিজা তাসমিয়া (৬ মাস)।

মা তামান্না ইসলাম জানান, বাড়িটিতে তালাবদ্ধ অবস্থায় গত ১১ জানুয়ারি দুপুরে শিশুটি খেলতে গিয়ে বালতির পানির মধ্যে পরে উল্টে যায়। ঘরে এসে তিনি শিশুটিকে ওই অবস্থা থেকে উদ্ধার করেন। কিন্তু তালাবদ্ধ থাকায় চিকিৎসকের কাছে নিতে পারেননি।

স্থানীয় জলমা ইউপি সদস্য শহিদুল ইসলাম লিটন জানান, শিশুটির মা জানালা দিয়ে চিৎকার করলে আশেপাশের লোকজন তালা ভেঙে তাদেরকে উদ্ধার করে। পরে হাসপাতালে নেওয়ার পথে শিশুটির মৃত্যু হয়।

মামলার অভিযোগে জানা যায়, ২০২০ সালে ডিসেম্বর মাসে কাঠের ডিজাইন মিস্ত্রি ইমদাদুল ইসলাম ও তার স্ত্রী তামান্না মাসে চার হাজার টাকা চুক্তিতে রিয়াবাজার এলাকায় একতলা বাড়ির দুইটি কক্ষ ভাড়া নেন। কিন্তু জানুয়ারি মাসের শুরুতে অগ্রিম ভাড়া দিতে না পারায় ৬ জানুয়ারি থেকে ঘরে শিশু সন্তানসহ তামান্নাকে তালাবদ্ধ করে রাখেন বাড়িওয়ালা নওশের। এই সময় তামান্নার স্বামী মোংলা ঝিউধরা এলাকায় কাঠের কাজে গিয়েছিলেন।

লবনচোরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর কুমার সরদার জানান, শিশু মৃত্যুর ঘটনায় অভিযোগ পেয়ে প্রাথমিক তদন্তে মায়ের অসাবধানতায় শিশুটি মারা গেছে বলে প্রতীয়মান হয়েছে। গৃহকর্তী শিশুটিকে গোসল করানোর সময় ফোন আসলে তিনি কথা বলার জন্য সে অবস্থায় শিশুকে রেখে ছাদে যান। এদিকে শিশুটি পাত্রের পানিতে পরে অচেতন হয়। পরে হাসপাতালে নেওয়া হলে শিশুটি মারা যায়। তাই এই ঘটনায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

আইনজীবী অ্যাডভোকেট মোমিনুল ইসলাম জানান, অসহায় বাবা-মা থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ মামলা হিসেবে গ্রহণ করেন। এই ঘটনায় বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) আদালতে অভিযোগ দায়ের করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close