২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার ০৩:৫৩:০৩ এএম
সর্বশেষ:

১৭ জানুয়ারি ২০২১ ০১:৩৬:২৪ পিএম রবিবার     Print this E-mail this

কাকরাইলে মা-ছেলে হত্যায় তিনজনের মৃত্যুদণ্ড

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 কাকরাইলে মা-ছেলে হত্যায় তিনজনের মৃত্যুদণ্ড

রাজধানীর কাকরাইলে নিজ বাসায় মা ও ছেলেকে গলাকেটে হত্যার ঘটনায় তিনজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। আজ রোববার ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল ইসলাম এই রায় ঘোষণা করেন।

আদালতের সরকারি কৌঁসুলি সালাউদ্দিন হাওলাদার বিষয়টি এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, আসামিরা হলেন আব্দুল করিম, শারমীন মুক্তা ও জনি। তাঁরা গ্রেপ্তার হয়ে কারাগারে আটক রয়েছেন।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৭ সালের ১ নভেম্বর সন্ধ্যায় রাজধানীর কাকরাইলের আঞ্জুমান মুফিদুল ইসলাম রোডের ৭৯/এ নম্বর বাড়িতে পুরান ঢাকার শ্যামবাজারের ব্যবসায়ী আবদুল করিমের স্ত্রী শামসুন্নাহার (৪৫) ও তাঁর ছেলে শাওনকে (ও লেভেল শিক্ষার্থী) গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই বছরের ২ নভেম্বর নিহত শামসুন্নাহারের ভাই মো. আশরাফ আলী বাদী হয়ে রমনা থানায় হত্যা মামলা করেন। এতে নিহতের স্বামী আব্দুল করিম, তাঁর অপর স্ত্রী শারমীন মুক্তা ও মুক্তার ভাই জনিসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়।

পরে ২০১৮ সালের ১৬ জুলাই ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন রমনা থানার পরিদর্শক (তদন্ত) আলী হোসেন। এরপর মামলা বদলি হয়ে এলে ২০১৯ সালের ৩১ জানুয়ারি ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল ইসলাম আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close