২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার ০৯:২৯:২৭ এএম
সর্বশেষ:

২২ জানুয়ারি ২০২১ ১২:২১:১১ পিএম শুক্রবার     Print this E-mail this

দাকোপে সম্পত্তি দখলের প্রচেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন।

দাকোপ (খুলনা) প্রতিনিধি
বাংলার চোখ
 দাকোপে সম্পত্তি দখলের প্রচেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন।

খুলনার দাকোপে এলাকার চিহ্নিত দখলবাজ ভূমিদস্যু কর্তৃক গায়ের জোরে দীর্ঘদিনের ভোগদখলীয় সম্পত্তির আইল সীমানা লংঘন করে দখলের প্রচেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার সকাল ১০টায় দাকোপ প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা সদর চালনা পৌরসভার চালনা বাজার লঞ্চঘাট এলাকার কুমারেশ বিশ্বাস। বক্তব্যে তিনি বলেন তার বাবা কুঞ্জ বিহারী বিশ্বাস আওয়ামীলীগ কার্যালয়ের একজন ভূমিদাতা। তিনি চালনা পৌরসভার ৪নং ওয়ার্ডে অবস্থিত পানখালী মৌজার এস.এ ৫৫২ নং খতিয়ানের ৩১০১ নং দাগে ০.৩৮ একর পৈত্রিক সূত্রে প্রাপ্ত সম্পত্তি দীর্ঘদিন যাবৎ স্থানীয় লোকদ্বারা মৎস্য ঘের পরিচালনা করে শান্তিপূর্ণ ভোগ দখল করে আসছেন। এঅবস্থায় পাশ^বর্তী বজলুর রহমানের স্ত্রী কাজী রেহেনা পারভীন এবং ওদুদ কাজীর ছেলে বিদ্যুৎ কাজী ও আইপিএল জুয়ার হোতা বিল্টু কাজী একটি কুচক্রী মহলের ইন্ধনে পূর্বে স্থানীয় ভাবে মীমাংসিত লিখিত সালিশীনামা অমান্য করে দখলের প্রচেষ্টা করছেন। তাছাড়া উক্ত সম্পত্তি নিয়ে খুলনার বিজ্ঞ যুগ্ম জেলা জজ ৪র্থ আদালতে দেঃ ৩৮/২০ নম্বর ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আদালতে রিভিশন ৪১/২০ নম্বর তার দায়ের করা মামলা চলমান রয়েছে। এছাড়া তিনি ওই ব্যক্তিদের বিরুদ্ধে গত ২০ জানুয়ারী থানায় ৭৩৫ নম্বর একটি সাধারণ ডায়েরীও করেছেন। সম্মেলনে তিনি স্থানীয় ও উর্দ্ধতন প্রশাসনের কাছে ওই ব্যক্তিদের দখলের প্রচেষ্টার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবী জানান। এসময় ভূক্তভোগীর স্ত্রী সন্ধ্যা রানী বিশ্বাস ও কন্যা ঈশিতা বিশ্বাস উপস্থিত ছিলেন।
এবিয়য়ে বিল্টু কাজীর কাছে জানতে চাইলে উল্টে কুমারেশ তাদের সম্পত্তি জবরানে দখল করছে বলে দাবি করেন। আর আইপিএল জুয়ার বিষয় অস্বীকার করে বলেন তার ওসব করার সময় নেই। তিনি তার ব্যবসা নিয়ে ব্যস্ত থাকেন বলে জানান।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close