০২ মার্চ ২০২১, মঙ্গলবার ০৪:০৪:৪২ এএম
সর্বশেষ:

২৪ জানুয়ারি ২০২১ ০৬:৩৭:৫৯ পিএম রবিবার     Print this E-mail this

নিজের প্রচারনায় মেয়র প্রার্থী শ্রমিক সাহাবুদ্দিন

বরগুনা প্রতিনিধি
বাংলার চোখ
 নিজের প্রচারনায় মেয়র প্রার্থী শ্রমিক সাহাবুদ্দিন

বরগুনা পৌরসভা নির্বাচনে নিজের প্রচারন পোষ্টার লিফলেট বিতরন মাইকিং ফেষ্টুন নিয়ে রাস্তার মোড়ে দাড়িয়ে থাকা সবকিছু একাই করছেন মেয়র প্রার্থী শ্রমিক সাহাবউদ্দিন। বরগুনা পৌরসভা নির্বাচনে একদিকে যেমন নৌকা প্রতীকের সমর্থকদের সাথে আওয়ামীলীগের বিদ্রোহী প্রথীর জগ প্রতীকের সমর্থকদের প্রতিদিন সংঘর্ষ হচ্ছে ঠিক এই সময় একক প্রার্থী শান্তিপূর্নভাবে নিজের প্রচারনা চালাচ্ছেন নিবিঘেœ। নির্বাচন কমিশন কতৃক প্রার্থীতা বাতিল হলেও উচ্চ আদালত থেকে প্রার্থীতা ফিরে পেয়ে মোবাইল ফোন প্রতীক নিয়ে তিনি নির্বাচনে অংশ নিচ্ছেন।


বরগুনায় পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী মটর শ্রমিক সাহাবুদ্দিন সওদাগার পৌর এলাকার খেটে খাওয়া মানুষের প্রতিনিধিত্ব করতে তার মোবাইল ফোন প্রতীকে ভোট চেয়েছেন। গতকাল রোববার (২৪-০১-২১) দুপুরে পৌর-শহরের মীর গোলাম সরোয়ার সড়কে গনসংযোগ করেন এ স্বতন্ত্য প্রার্থী মটর শ্রমিক সাহাবুদ্দিন এ দিকে শেষ মূহূর্তে বরগুনা পৌর- এলাকায় সর্বত্র জমজমাট নির্বাচনী প্রচার- প্রচারণা চলছে।
মেয়র ও সংরক্ষিত মহিলা এবং কাউন্সিলর প্রার্থীরা বরগুনা পৌর-শহরের জনসংযোগ ,দোয়া মোনাজাত ও পোষ্টার ,ব্যানার, লিফলেট ,সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভোট চেয়ে তাদের প্রচার- প্রচারণা চালাচ্ছেন ।
প্রথমে স্বতন্ত্র মেয়র প্রার্থী মটর শ্রমিক সাহাবুদ্দিন সওদাগারের মনোনয়ন ফরম বাছ্ইাতে বাতিল্ করে জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার। পরে মহামান্য হাইকোটে আপিল করে তার প্রার্থীতা সে ফিরে পায় । মেয়র প্রার্থী সাহাবুদ্দিন প্রার্থীতা ফিরে পেয়ে ইতিমধ্যে তিনি ২৩ দফা নির্বাচনী ইজতেহার ঘোষণা করেছেন।
বরগুনা পৌর-শহরে ২৬ হাজার ১২ ভোট রয়েছে। এদের মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ৯শ ২৭ এবং ১৩ হাজার ৮৫ মহিলা ভোটার রয়েছে।
সর্বদক্ষিণের উপকূলীয় জেলা বরগুনা পৌর-শহরে প্রায় ৬০ হাজার ৮শ ৭৫ জন লোকের বসবাস । ১২.৯৬ বর্গ কিলোমিটার আয়তন এর এ বরগুনা প্রচার-প্রচারণা করে পৌর-শহর চষে বেড়াচ্ছেন আওয়ামীলীগ , জাতীয় পার্টি ,বিএনপি , ইসলামি আন্দোলন বাংলাদেশ এবং স্বতন্ত্র সম্ভাব্য প্রার্থীরা ।
অপর দিকে মেয়র প্রার্থী মটর শ্রমিক সাহাবুদ্দিন নিজের মাইকিং নিজেকে করতে দেখা গেছে। তিনি র্দূনীতি মুক্ত, ক্ষুধা মুক্ত , দারিদ্র মুক্ত, পেশী শক্তি মুক্ত সমাজ গড়তে সকলে মোবাইল ফোন প্রতীকে ভোট প্রত্যাশী ।
স্বতন্ত্র মেয়র প্রার্থী সাহাবুদ্দিন প্রতিবেদকে জানান, খেটে খাওয়া মানুষের জন্য সরাসরি প্রতিনিধিত্ব কররা নের্তৃত্ব স্থানে কোন নেতা না থাকায় তিনি মেয়র পদে নির্বাচন করছেন। আমি র্দূনীতি মুক্ত, সমাজ গড়তে চাই। জন গুরুত্বপূর্ন সমস্যা গুলোতে প্রধান্য দিয়ে পরিকল্পিত নগরায় গড়া আমার কাজ।
সাহাবুদ্দিন আরও জানান, পৌর- নাগরিকগণ ন্যায্য অধিকার পায় না , ভাল নাগরিক সেবা পায় না । আমি সাহাবুদ্দিন তাদের সেবা দিতে পারব এ জন্য আমাকে আমি এ পদে যোগ্য প্রাথী বলে দাবি করছি ।
মেয়র প্রার্থী মটর শ্রমিক সাহাবুদ্দিনের পুরো নাম সাহাবুদ্দিন সওদাগার , সে শহরের বড়িয়াল পাড়ায় (শহীদ স্মৃতি সড়ক) এলাকায় পৌরসভার ২নং ওয়ার্ডের বাসিন্দা , সাহাবুদ্দিন পেশায় একজন মটর শ্রমিক , তিনি আষ্টম শ্রেনী পর্যন্ত লেখা পড়া করেছেন। মাঝ বয়সী সাহাবুদ্দিনের মাথায় হালকা টাক , শ্যামলা গোলগাল চেহারা ,সিমসাম শরীরে অধিকারী। তার নির্বাচনী প্রতিক "মোবাইল ফোন"। ৭ মেয়ে আর ১ ছেলের জনক সাহাবুদ্দিন। ছেলে সিভিল প্রকৌশলী, একটি কোম্পানিতে কাজ করছে। দুটি মেয়ে বিবাহিত। দু`মেয়ে সরকারী মহিলা কলেজে উচ্চমাধ্যমিক শিক্ষার্থী। ৩ মেয়ে মাধ্যমিক শিক্ষার্থী । তার ইচ্ছা বরগুনা পৌরসভার মেয়র হওয়া ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close