২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার ১১:৪৮:১৩ পিএম
সর্বশেষ:

২৬ জানুয়ারি ২০২১ ০২:৫৯:১৮ পিএম মঙ্গলবার     Print this E-mail this

তারা নায়িকা কিন্তু তারা দেহ ব্যবসায় জড়িত

বিনোদন ডেস্ক
বাংলার চোখ
 তারা নায়িকা কিন্তু তারা দেহ ব্যবসায় জড়িত

পর্দায় তারকারা দর্শকদের বিনোদন যেমন দেন আবার ব্যক্তিগত জীবন নিয়ে সেই তারকারাই বিতর্কের মুখে পড়েন। অভিনয়ে মুগ্ধতা ছড়ালেও এমন কিছু তারকা আছেন যাদের নিয়ে স্ক্যান্ডালের শেষ নেই। তারকাখ্যাতি নিয়েও তাদের অনেকে অন্ধকার পথে পা বাড়ান, জড়িয়ে পড়েন নানা অপরাধে। এমনকি ভিন পুরুষের বিছানায়ও সঙ্গী হন।

বছরখানেক আগে দেহ ব্যবসায়ী জড়িত থাকার অভিযোগে ভারতীয় অভিনেত্রী অমৃতা ধানোয়া ও মডেল রিতা সিংকে গ্রেফতার করা হয়। মুম্বাইয়ের একটি ফাইভ স্টার হোটেলে আপত্তিকর অবস্থায় তাদের আটক করে পুলিশ।

যদিও শুধু অমৃতা কিংবা রিতাই নন, অভিনেত্রীদের মধ্যে দেহ ব্যবসায়ী জড়িয়েছেন, এমন আরও অনেকেরই নাম রয়েছে।

শ্বেতা প্রসাদ বসু: শোবিজ অঙ্গনে একটা সময় অগণিত পুরুষের স্বপ্নের রানি ছিলেন শ্বেতা। অথচ তিনিই কিনা শেষ পর্যন্ত দেহ ব্যবসায় জড়ালেন! মাত্র ১১ বছর বয়সে বিশাল ভরদ্বাজের ‘মাকড়ি’ ছবিতে অভিনয় করে শিশুশিল্পী হিসেবে জাতীয় পুরস্কার জিতেছিলেন। সেই শ্বেতাই পরবর্তী সময়ে দেহ ব্যবসায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হন।

২০১৪ সালে হায়দরাবাদের বাঞ্জারা হিলসের একটি হোটেলে অভিযান চালিয়ে শ্বেতাকে হাতেনাতে আটক করে পুলিশ। বিষয়টি নিয়ে তখন গোটা ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রিতে ব্যাপক তোলপাড় হয়। গণমাধ্যমগুলোর বিনোদন পাতাও সরগরম হয়ে উঠে। যদিও পরবর্তীতে দেহ ব্যবসার অভিযোগ স্বীকার করে শ্বেতা বলেছিলেন, অভাবের কারণেই তিনি এ পেশায় জড়িয়েছিলেন।

শার্লিন চোপড়া: ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের তৃতীয় সিজনের প্রতিযোগী ছিলেন শার্লিন। এমটিভি স্প্লিটভিলা সিজন সিক্স উপস্থাপনা করেন। এছাড়াও তামিল, তেলেগু, বলিউড চলচ্চিত্রেও অভিনয় করতে দেখা যায় তাকে। অথচ সেই শার্লিন চোপড়া একটা সময় দেহ ব্যবসায় জড়িয়ে পড়েন। নিজেকে ছুড়ে দেন বিভিন্নজনের বিছানায়। তবে এখন আর তিনি এসবের সঙ্গে নেই বলে জানা যায়।

ভূবনেশ্বরী: ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী ভূবনেশ্বরী। সিনেমার পাশাপাশি টেলিভিশন ধারাবাহিকেও অভিনয় করেছেন। ২০০৯ সালে দেহ ব্যবসায় জড়িত একটি চক্রের সঙ্গে এ অভিনেত্রীকে আটক করে চেন্নাই পুলিশ। এর আগেও দেহ ব্যবসায় জড়িয়ে একাধিকবার আটক কলেও রাজনীতিবিদের সঙ্গে বিশেষ সখ্যতা থাকায় বারবারই আইনের ফাঁক গলে বেরিয়ে যেতেন এ অভিনেত্রী।

সাইরা বানু: ভারতের তেলেগু ইন্ডাস্ট্রির নায়িকা সাইরা বানু দেহ ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ২০১০ সালের আগস্টে কুন্দনবাগ এলাকায় হায়দরাবাদ পুলিশের হাতে গ্রেফতার হন। ওই অভিযানে জ্যোতি নামেও একজন অভিনেত্রীকে একই কারণে গ্রেফতার করা হয়েছিল।

দিব্য শ্রী: তামিল ও তেলেগু ছবিতে সমান তালে অভিনয় করেছেন। ২০১৪ সালের সেপ্টেম্বরে একটি দেহ ব্যবসায় জড়িত চক্রকে ধরার জন্য পুলিশ অভিযান চালালে অন্যদের সঙ্গে এ নায়িকাকেও গ্রেফতার করা হয়।

আইস আনসারি: ২০১৩ সালে দেহ ব্যবসায় জড়িত একটি চক্রকে ধরতে যোধপুর পুলিশ অভিযান চালালে এই তামিল অভিনেত্রীও ধরা পড়েন।

কিন্নেরা: তেলেগু চলচ্চিত্রের এ নায়িকা ছোটপর্দায়ও নিয়মিত অভিনয় করেছেন। পতিতাবৃত্তির অভিযোগে পুলিশের হাতে আটক হওয়ার পর অভিযোগ স্বীকার করেন এ অভিনেত্রী।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close