০৩ মার্চ ২০২১, বুধবার ০৮:৪৫:০৪ এএম
সর্বশেষ:

২৬ জানুয়ারি ২০২১ ০৬:৪৮:৩৯ পিএম মঙ্গলবার     Print this E-mail this

টুঙ্গিপাড়া পৌরসভা নির্বাচনে জমে উঠেছে

স্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
 টুঙ্গিপাড়া পৌরসভা নির্বাচনে জমে উঠেছে

আগামী ৩০ জানুয়ারী তৃতীয় ধাপে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌরসভায় অনুষ্ঠিত হবে নির্বাচন। এ নিবর্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেও কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। মেয়র প্রার্থীর প্রচার-প্রচারনা না থাকলেও কাউন্সিলর প্রার্থীরা প্রচারনা চালাচ্ছেন বেশ জোরে শোরে।

আগামী ৩০ জানুয়ারী টুঙ্গিপাড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী শেখ তোজাম্মেল হক টুটুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছেন।

শুধুমাত্র কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ২৫ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ প্রার্থী ভোট যুদ্ধে নেমেছেন। এ নির্বাচনে টুঙ্গিপাড়া পৌরসভার ৯টি কেন্দ্রের ৩৭টি বুথে ৯ হাজার ৩৩৭ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন।

পৌর এলাকা ছেয়ে গেছে পোস্টারে পোস্টারে। দুপুর থেকে রাত অবধি পর্যন্ত চলেছে মাইকিং। নিজেদের পক্ষে ভোট আনেতে দিন রাত পৌরসভার আলি-গলি, মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা। ভোটারদের দৃস্টি আকর্ষণ করতে উন্নয়নসহ দিচ্ছেন নানান প্রতিশ্রুতি। সব প্রার্থীরই বিজয়ী হয়ে জনগনের সেবা করতে চান। মেয়র পদে নির্বাচন না হলেও ভোট নিয়ে আগ্রহ কমেনি ভোটারদের। দেখে শুনে যোগ্য প্রার্থীকে ভোট দেয়ার কথা বলছেন ভোটারা।

৩নং ওয়র্ডের কাউন্সিলর প্রার্থী মইনুল ইসলাম অপু বলেন, আমি নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে কাজ করবো। জনগনের দূর্ভোগ দূর্দশা লাঘবে চেষ্ঠা করবো।

৪নং ওয়র্ডের কাউন্সিলর প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, আমি নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে কাজ করে যাবো। সাধারন মানুষের মৌণিক চাহিদা পূরণ করতে কাজ করে যাবো।

৮নং ওয়র্ডের কাউন্সিলর প্রার্থী এমএ মালেক বলেন, প্রধানমন্ত্রীর যে মিশন দারিদ্র বিমোচন, সরকারের যে উন্নয়ন ধারা সেটা গ্রামগঞ্জে পৌঁছে দেয়া। সেটি পৌঁছে দিতে আমি কাজ করবো। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে কাজ করবো।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী রচনা বেগম, নাবিলা আক্তার, কোহিনূর বেগম বলেন, নারী উন্নয়নে আমরা কাজ করবো। যাতে নারীদের প্রাপ্য সম্মান টুকু তারা পেতে পারেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ তোজাম্মেল হক টুটুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়নের রোড মডেল হিসেবে উপস্থাপন করেছেন। আমি টুঙ্গিপাড়া পৌরসভাকে উন্নয়নের রোড মডেল হিসেবে উপস্থাপন করতে চাই। টুঙ্গিপাড়া পৌরসভার পানি ও ড্রেনেস সমস্যা সমাধানে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করবো। পৌর এলাকার লেখা-পড়ার মান উন্নয়নে শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে বৈঠক করবো যাতে সন্ধ্যার পর কোন শিক্ষার্থী বাড়ির বাইরে না থাকতে পারে। সর্বোপরি মাদক ও দূর্নীতিমুক্ত টুঙ্গিপাড়া পৌরসভা বির্নিমানে কাজ করবো।

গোপালগঞ্জ। জেলা নির্বাচন ও রিটারনিং কর্মকর্তা মুহাম্মদ ফয়জুল মোল্লা বলেন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ তোজাম্মেল হক টুটুল নির্বাচিত হয়েছে। এ পৌরসভায় শুধুমাত্র কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নির্বাচন অনুষ্টিত হবে। নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করতে সকল প্রস্তুতি নেয়া হয়েছে। #

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close