২১ এপ্রিল ২০২১, বুধবার ১১:৪৮:২০ এএম
সর্বশেষ:

১৩ ফেব্রুয়ারি ২০২১ ১২:২৪:২৫ পিএম শনিবার     Print this E-mail this

দিনাজপুর প্রেসক্লাবের বনভোজন অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি
বাংলার চোখ
 দিনাজপুর প্রেসক্লাবের বনভোজন অনুষ্ঠিত

 দিনাজপুরের অদূরে এলজিইডি’র এলকেএসএস আনন্দ ভুবনে শুক্রবার দিনভর আড্ডা, মহিলাদের মিউজিকের তালে তালে বালিস খেলা, বাচ্চাদের চকলেট দৌড়, বাস্কেটবলসহ বিভিন্ন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আনন্দ-উল্লাসে মেতে উঠেন দিনাজপুর প্রেসক্লাবের সদস্যসহ তাদের পরিবারবর্গ ও স্বজনেরা। দিনাজপুর প্রেসক্লাবের সদস্যরা শত ব্যস্ততার মাঝে পরিবার-পরিজন নিয়ে নিরিবিলি স্থানে আয়োজিত এ বনভোজনে অংশগ্রহণ করেন।
শুক্রবার সকাল ৯টায় দিনাজপুর প্রেস ক্লাব থেকে প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু ও সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল এর নেতৃত্বে সাংবাদিক পরিবারসহ স্বজনরা ৩ শতাধিক এলজিইডি’র আনন্দ ভুবন স্পটের উদ্দেশে রওনা হন। সেখানে পৌঁছে বিভিন্ন খেলাধুলা অনুষ্ঠান, দুপুরের খাবার গ্রহণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে সংগীত শিল্পী প্রশান্ত কুমার রায়, রাইসা, সুমি, মাসুদা ও অনিক। তালযন্ত্র কিবোর্ডে ছিলেন অশোক কুমার, অক্টোপেড-এ মো. শাহিন এবং গিটারে সবুজ। কবিতা আবৃত্তি করেন সাংবাদিক কাশী কুমার দাস ও শাহ্ আলম শাহী। সাংস্কৃতিক অনুষ্ঠানে ‘‘হরেক রকম পাগল দিয়া মিলাইছো মেলা, বাবা তোমার দরবারে সব পাগলের খেলা’’ গান গেয়ে প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক জিন্নাত হোসেন সকলকে মাতিয়ে তুলেন। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক শাহরিয়ার হিরু, ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা করেন ক্রীড়া সম্পাদক রুবেল সিকদার। 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close