২১ এপ্রিল ২০২১, বুধবার ১০:৩৫:২৯ এএম
সর্বশেষ:

২২ ফেব্রুয়ারি ২০২১ ০৯:৪৫:৫৩ পিএম সোমবার     Print this E-mail this

কাদের মির্জা বিরোধী সমাবেশ করছে দাগনভূঞা উপজেলা আওয়ামীলীগ

মোস্তফা কামাল বুলবুল ফেনী থেকে
বাংলার চোখ
 কাদের মির্জা বিরোধী সমাবেশ করছে দাগনভূঞা উপজেলা আওয়ামীলীগ

 নোয়াখালীর কোম্পানীগঞ্জ বসুরহাট সীমান্তের বসুরহাট রোড়ের ফেনীর দাগনভূঞা চাঁদপুর এলাকায় সড়ক অবরোধ করে আলোচিত-সমালোচিত বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করছে দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন।

সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেল ৩টা থেকে শুরু হয় এ প্রতিবাদ সমাবেশ।
প্রতিবাদ সমাবেশের আয়োজক দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগ হলেও পুরো জেলা থেকে প্রায় দেড় শতাধিক বাসে করে নেতাকর্মী আসতে দেখা গেছে। সড়কের প্রায় দুই কিলোমিটারজুড়ে নেতা-কর্মীরা রাস্তায় বসে কাদের মির্জার বিরুদ্ধে স্লোগান দিতে থাকে।

বক্তারা বলেন, সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফেনীর সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন মাদকাসক্ত আবদুল কাদের মির্জা। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বিরুদ্ধে অপপ্রচার করছে। তার অপরাজনীতির কারণে নোয়াখালী-ফেনী অঞ্চল আজ অশান্ত। এ অপরাজনীতির কারণে প্রাণ হারাতে হয়েছে তরুণ সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কেরকে।

আরও বলেন, মির্জা আবদুল কাদের বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়ন করছে। সে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতেছে। আওয়ামী লীগের নেতারা প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান শেখ হাসিনার কাছে দাবি জানান, কাদের মির্জাকে যেন দল থেকে স্থায়ী বহিস্কার করা হয়। তিনি সীমালঙ্গন করেছেন। তাকে ফেনীর সীমান্তে কোনোভাবেই প্রবেশ করতে দেওয়া হবে না।
নেতারা বলেন, কাদের মির্জা ও তার ছেলে বসুরহাটকে সন্ত্রাস ও মাদকের স্বর্গরাজ্য বানিয়েছেন। কাদের মির্জা যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যাকশন হাইটসের একটি হোটেলে বৈঠক করেন এবং তারেক রহমানের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলে বাংলাদেশ আওয়ামী লীগ এবং সরকারের বিরুদ্ধে মিথ্যাচারে লিপ্ত হয়েছেন।

সমাবেশে বক্তব্য দেন- ফেনী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিফটন, দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাস্টার কামাল উদ্দিন, জেলা যুবলীগ সভাপতি ও দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ফেনী পৌর সভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল, সোনাগাজী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন প্রমুখ।
সোমবার কাদের মির্জা ও স্থানীয় আওয়ামী লীগ সমাবেশ আয়োজন করায় সেখানে ১৪৪ ধারা জারি করে আইন শৃঙ্খলাবাহিনী।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close