২১ এপ্রিল ২০২১, বুধবার ১১:৫৩:২৬ এএম
সর্বশেষ:

২৬ ফেব্রুয়ারি ২০২১ ০৭:৩৫:৩১ পিএম শুক্রবার     Print this E-mail this

উন্নয়নের স্বার্থে নৌকার বিকল্প নেই-- নানক

মিজানুর রহমান মিলন সৈয়দপুর থেকে
বাংলার চোখ
 উন্নয়নের স্বার্থে নৌকার বিকল্প নেই-- নানক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী এ্যাড. জাহাঙ্গীর কবির নানক বলেছেন সৈয়দপুরের সার্বিক সমস্যা সমাধান করে সৈয়দপুরবাসীর কাঙ্খিত উন্নয়নমুখী কর্মকান্ড বাস্তবায়নে আওয়ামীলীগ বদ্ধপরিকর। ক্যাম্পে বসবাস করা উর্দূভাষীসহ সৈয়দপুরে রেলের জমিতে অবস্থান করা বসবাসকারীদের জীবনমান উন্নয়নে সবধরণের ব্যবস্থা নেয়া হবে। রেল-পৌরসভার দীর্ঘদিনের দ্বন্দের অবসান করা হবে। আর এসব করতে হলে পৌরসভায় সরকারের প্রতিনিধি থাকতে হবে। তাই আগামি ২৮ ফেব্রুয়ারী সৈয়দপুর থেকে নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী রাফিকা আকতার জাহান বেবিকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান সৈয়দপুরের সকল ব্যবসায়ীসহ ক্যাম্পে

অবস্থান করা উর্দূভাষী ও পৌর এলাকার সর্বস্তরের মানুষের প্রতি। তিনি আজ শুক্রবার সৈয়দপুরের উর্দূভাষীদের ক্যাম্পের প্রতিনিধি ও সর্বস্তরের ব্যবসায়ীদের সাথে পৃথক পৃথক মতবিনিময় সভায় ওইসব কথা বলেন তিনি।
উভয় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। বিকেলে সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ চত্বরে উপজেলা ও পৌর আওয়ামীলীগ আয়োজিত ব্যবসায়ীদের নিয়ে এ সভায় প্রধান অতিথি জাহাঙ্গীর কবির নানক বলেন,ব্যবসা প্রধান এ শহরের গুরুত্ব অনেক বেশী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী যে উন্নয়নের জোয়ার চলছে তা থেকে সৈয়দপুরও বাদ নেই। এ কারণে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সৈয়দপুরের উন্নয়নে একের পর এক উন্নয়ন করে যাচ্ছেন। ইতিমধ্যে দুটি শিক্ষা প্রতিষ্ঠানকে সরকারিকরণ, সৈয়দপুর ৫০ শয্যা হাসপাতালকে ১০০ শয্যায় উন্নীত করা হয়েছে। চলমান রয়েছে সৈয়দপুর বিমান বন্দরকে আন্তর্জাতিক মানে রুপান্তরিত করার কাজ। এছাড়া রাস্তাঘাটসহ অনেক উন্নয়ন মুলক কাজ করা হয়েছে। তিনি বলেন ব্যবসা প্রধান এ শহরে অনেক সম্ভাবনা রয়েছে। রেলের জমিতে বসবাসকারীসহ ব্যবসায়ীদের সমস্যা সমাধান
ও পৌর এলাকার সার্বিক উন্নয়নে সরকারের ব্যাপক পরিকল্পনা রয়েছে। কিন্তু এসব করতে গেলে সরকারের প্রতিনিধি প্রয়োজন। তাই
সৈয়দপুর পৌরসভার উন্নয়নে নৌকার বিকল্প নেই। আগামী ২৮ ফেব্রুয়ারি সৈয়দপুর পৌরসভার নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে মেয়র হিসেবে নির্বাচিত করলেই কেবল সেই কাঙ্খিত স্বপ্ন বাস্তবায়িত হবে। তিনি ব্যবসায়ীসহ সকলের উদ্দেশ্যে বলেন আপনারা আওয়ামীলীগের মনোনীত প্রার্থী রাফিকা আকতার জাহান বেবিকে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে মেয়র উপহার দিন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৈয়দপুরের সকল সমস্যা সমাধান করে সবধরণের উন্নয়ন দিবেন। ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য বলেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারন সম্পাদক এ্যাড. মমতাজুল হক, ব্যবসায়ী নেতা আলহাজ্ব আফতাব আলম জুবায়ের, বিশিষ্ট ব্যবসায়ী আলতাফ হোসেন, হাজী ইমতিয়াজ, হাজী নুর ইসলাম,হাজী তাসলিম, আলহাজ্ব গুলজার আহমেদ প্রমুখ। এর আগে সকালে শহরের রেলওয়ে অফিসার্স ক্লাব প্রাঙ্গনে নৌকা মার্কার সমর্থনে সৈয়দপুরে উর্দূভাষী ক্যাম্পবাসীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির ভাষন দেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী এ্যাড. জাহাঙ্গীর কবির নানক।
ওই অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য বলেন রংপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও আটকে পড়া পাকিস্তানীদের সংগঠন এসপিজিআরসি নেতা হারুন-উর-রশিদ, উর্দূভাষী নেতা আশরাফুল হক বাবু, বাঁশবাড়ী উর্দূভাষী ক্যাম্পের সভাপতি রিয়াজ আকবর এবং খুলনা এসপিজিআরসি নেতা শাহিন আলম। ওই দুটি অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, সাধারন সম্পাদক মো. মোজাম্মেল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, বোতলাগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হাফিজ,হাপ্পু, উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান, যুগ্ম আহবায়ক আসাদুল ইসলাম আসাদ,যুবলীগ নেতা আরিফুর আনোয়ার সুমন, বিদ্যুৎ, সাবেক ছাত্রলীগ নেতা শরিফুল ইসলাম টিটোসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close