২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার ০৯:১৩:৩৭ এএম
সর্বশেষ:

০৭ মার্চ ২০২১ ১২:৫২:১৬ এএম রবিবার     Print this E-mail this

মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড‘র নতুন পরিচালনা পর্ষদ

স্পোর্টস ডেস্ক
বাংলার চোখ
 মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড‘র নতুন পরিচালনা পর্ষদ

ভোটের লড়াইয়ের আগেই নতুন সভাপতি পেয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। এবার ভোটের মাধ্যমে পেয়ে গেল ১৬ জন পরিচালক।

১৬টি পরিচালক পদের জন্য আজ শনিবার লড়াই করেছেন ২০ জন প্রার্থী। এর মধ্যে সবচেয়ে বেশি ২২৬টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শফিউল ইসলাম। দ্বিতীয় সর্বোচ্চ ২২৩টি করে ভোট পেয়েছেন মাহবুবুল আনাম ও গোলাম মোহাম্মদ আলমগীর।

২০ জন প্রার্থীর মধ্যে বাদ পড়েছেন কামরুন নাহার ডানা, মোস্তাকুর রহমান, আব্দুস সালাম মুর্শেদী ও সাজেদ এ এ আদেল।

আজ রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত হয় মোহামেডানের নির্বাচন। দীর্ঘ নয় বছর পর অনুষ্ঠিত হয়েছে এই নির্বাচন।

এদিন সকাল থেকেই হোটেলের বলরুমে মেলা বসে ক্রীড়াঙ্গনের ব্যক্তিত্বদের। সাবেক খেলোয়াড় ও ক্লাব কর্মকর্তাদের মাঝে ছিল দারুণ উত্তেজনা। এমন আনন্দমুখর পরিবেশে বেলা ১১টার দিকে শুরু হয় বার্ষিক সাধারণ সভা (এজিএম)। এরপর দুপুর ২টায় শুরু হয় ভোটগ্রহণ; যা চলেছে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

দীর্ঘ চার ঘণ্টায় ভোট দিয়েছেন ২৩৯ জন ভোটার। এর মধ্যে গণনার সময় সাতটি ভোট বাতিল হয়েছে। ২০ জন প্রার্থীর মধ্যে ভোট দিয়েছেন ১৮ জন। ভোট দিতে আসেননি পরিচালক পদের দুই প্রার্থী আব্দুস সালাম মুর্শেদী ও প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীর।

এর আগেই ভোটের লড়াই ছাড়াই নতুন সভাপতি পায় দেশের ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান। বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মোহামেডানের নতুন সভাপতি হয়েছেন সাবেক সেনাপ্রধান জেনারেল আব্দুল মুবীন (অব.)।

আর ১৬টি পরিচালক পদে নির্বাচিত হয়েছেন প্রকৌশলী কবীর আহমেদ ভুঁইয়া (১৭৬), কাজী ফিরোজ রশীদ এমপি (২১৮), হানিফ ভুঁইয়া (১৪৪), মাহবুব আনাম (২২৩), গোলাম মো. আলমগীর (২২৩), শফিউল ইসলাম মহিউদ্দিন এমপি (২২৬), সিদ্দিকুর রহমান (২২১), দাতো ইকরামুল হক (২১৫), জামাল রানা (১৪৪), মাসুদুজ্জামান (২১৯), মোস্তফা কামাল (২২০), মিসেস খুজিস্তানুর ই নাহরিন (২১০), মইন উদ্দিন হাসান রশিদ (২১৮), আবু হাসান চৌধুরী প্রিন্স (২০৮), মঞ্জুর আলম (২১৪) ও এ জি এম সাব্বির (২১৮)

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close