২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার ১০:৪১:৩২ এএম
সর্বশেষ:

০৭ এপ্রিল ২০২১ ০৮:০৭:১৮ পিএম বুধবার     Print this E-mail this

পাথরঘাটায় প্রেমের জেরে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ

পাথরঘাটা প্রতিনিধি
বাংলার চোখ
 পাথরঘাটায় প্রেমের জেরে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ

বরগুনার পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়নের মৃতঃ এনায়েত হোসেন এর ছেলে সৈয়দ ফজলুল হক ডিগ্রী কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র মোঃ হাসিবুর রহমান শুভ (২০) কে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে বলে অভিযেগ পাওয়া গেছে।

এঘটনায় মোঃ হাসিবুর রহমান শুভ`র মাতা হেলেনা বেগম ৭ এপ্রিল বুধবার পাথরঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। এসময়ে তার সাথে হেলেনা বেগমের দুই ছেলে হাবিবুর রহমান সবুজ ও সাইফুর রহমান সজিবসহ তাদের পরিবারের বিভিন্ন লোক উপস্থিত ছিলেন।

একই ঘটনার প্রেক্ষিতে হেলেনা বেগম বাদী হয়ে ৪ এপ্রিল পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার ও লিখিত সংবাদ সম্মেলনে জানা যায় একই ইউনিয়নের ২ নং ওয়ার্ড পশ্চিম কাঠালতলী গ্রামের বাসীন্দা মোঃ হুমায়ুন কবির লিটন এর মেয়ে কাঠালতলী স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেনীর ছাত্রী লিসান আক্তারের সাথে দীর্ঘ তিন বছর যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছিল মোঃ হাসিবুর রহমান শুভ`র।

ইতিপূর্বে শুভ`র সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য একাধিকবার লিসান আক্তার শুভ`র বাড়িতে গেলেও লিসানের বয়স কম হওয়ায় লিসানকে এলাকার গন্যমান্য ব্যক্তিদের মাধ্যমে তার পিত্রালয় পাঠিয়ে দেওয়া হয়। এদিকে লিসানের পিতা মোঃ হুমায়ুন কবির লিটন মেয়ের প্রেমকে মেনে নানিয়ে শুভকে বিভিন্ন ভাবে ক্ষতি করার গভীর ষড়যন্ত্র লিপ্ত থাকে।

তারাই ধারা বাহিকতায় ০২/০৪/২১ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় শুভ কাঠালতলী বাজার সংলগ্ন বলেশ্বর নদির পাড়ে ঘুরতে গেলে পূূর্ব পরিকল্পিত ভাবে সাব্বির হোনাইন, মিরাজ হাওলাদার,আব্দুর রহিম, আল আমিন ও হুমায়ুন কবির লিটনসহ আট দশজনে তাকে জোর পূর্বক ধরে লিটনের বাড়িতে নিয়ে এসে উলংঙ্গ করে ভিডীও ও ছবি তুলে পিটিয়ে লিটন ও সাব্বিরসহ অন্যান্য ব্যক্তিরা শুভ`র পকেটে ইয়াবা ট্যাবলে দিয়ে ফাঁসিয়ে রাত সাড়ে এগারোটার দিকে পুলিশের হাতে সোপের্দ করেন।

হেলেনা বেগম বলেন প্রকৃত পক্ষে আমার ছেলে কোন দিন একটি বিড়ি বা সিগারেট ব্যবহার করেনি। যা আপনারা সরেজমিনে গিয়ে জানতে পারেন।তিনি বলেন, আমার ছেলে হুমায়ুন কবির লিটনের বাড়িতে অবরুদ্ধ থাকার খবর পেয়ে পরিবারের লোকজন নিয়ে আমি যখন তাদের বাড়িতে যাই, তখন আমার ছেলেকে তারা আমার সাথে দেখা করতে দেয়নি। এসময়ে সাব্বির হোসাইন ও হুমায়ুন কবির লিটন আমাকে খুন জখমের হুমকি দিলে আমি এলাকা ত্যাগ করতে বাধ্য হই।

এব্যাপারে লিটনের কাছে জানতে চাইলে তিনি বলেন আমি বর্তমানে মঠবাড়ীয়ায় আছি এব্যারে সরাসরি এসে আপনার সাথে কথা বলবো

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close