২৬ জানুয়ারি ২০২২, বুধবার ০৫:০৩:৫১ এএম
সর্বশেষ:

১২ সেপ্টেম্বর ২০১৭ ১২:২৩:২৩ এএম মঙ্গলবার     Print this E-mail this

১২ সেপ্টেম্বর আনিসুল হকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 ১২ সেপ্টেম্বর আনিসুল হকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

ঢাকা সিটি কর্পোরেশন উত্তরের জনপ্রিয় মেয়র আনিসুল হকের রোগ মুক্তি কামনায়  ১২ সেপ্টেম্বর মঙ্গলবার বাদ আছর নোয়াখালী বিভাগ বাস্তবায়ন সমম্বয় কমিটি, নোয়াখালী প্রতিদিন ও নোয়াখালী প্রতিদিন পাঠক ফোরামের উদ্দ্যোগে ৮৫/১, নয়া পল্টন মসজিদ গলি, ৬ষ্ঠ তলায় দৈনিক নোয়াখালী প্রতিদিন এর ঢাকা কার্যালয়ে বাদ আছর (বিকেল ৫ঘটিকায়)এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে নোয়াখালী ও ঢাকার গণমান্য বক্তিবর্গ উপস্থিত থাকবেন। নোয়াখালী বিভাগ বাস্তবায়ন সমন্বয় কমিটির আহবায়ক ও নোয়াখালী প্রতিদিন সম্পাদক রফিকুল আনোয়ার সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।
উল্লেখ্য যে, মেয়র আনিসুল গত ৯ আগস্ট সেরিব্রাল ভাসকুলাইটিসে (মস্তিষ্কের রক্তনালির প্রদাহ)  আক্রান্ত হয়ে লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ঘুম পাড়িয়ে রাখা হয়েছে। এখন ধীরে ধীরে তিনি সুস্থ হচ্ছেন। ওষুধ কমিয়ে এনে ডাক্তাররা পরবর্তী ধাপের চিকিৎসা দিচ্ছেন। মেয়ের সন্তান জন্মদান উপলক্ষে গত ২৯ জুলাই লন্ডনে যান আনিসুল হক। সেখানে অসুস্থ বোধ করায় হাসপাতালে গেলে গত ৪ আগষ্ট পরীক্ষা চলার সময় তিনি সংজ্ঞা হারান। পরে তার সেরিব্রাল ভাসকুলাইটিস শনাক্ত করেন চিকিৎসকেরা। আনিসুল হকের পরিবারের ঘনিষ্ঠ একজন সে সময় জানিয়েছিলেন, বেশ কিছুদিন ধরেই মেয়রের মাথা ঘোরার সমস্যা দেখা যাচ্ছিল। কিছুক্ষণ খারাপ লাগার পর আবার ঠিক হয়ে যেত। ঢাকায় তিনি বিশেষজ্ঞ ডাক্তার দেখিয়েছিলেন। ঢাকার চিকিৎসকরা তাকে বিশ্রাম নেয়ার পরামর্শ দিয়েছিলেন। কিছুদিন আগে সিঙ্গাপুরে গেলে সেখানেও চিকিৎসকেরা একই কথা বলেছিলেন।

ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে একশ্রেণীর স্বার্থানেষী মহল বিভিন্ন অপপ্রচার ও গুজব রটিয়েছে। এসব অপপ্রচারকে উড়িয়ে দিয়ে আনিসুল হকের পরিবার জানিয়েছেন তার অবস্থা দিনদিন উন্নতির দিকে যাচ্ছে এবং তিনি খুব দ্রুত সময়ে সুস্থ হয়ে উঠবেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2022. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close