২৩ অক্টোবর ২০২১, শনিবার ০৪:২১:৫১ পিএম
সর্বশেষ:

১২ আগস্ট ২০২১ ১০:৩১:৪৩ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

১৫ দিনের মধ্যে করোনা নিয়ন্ত্রণে চলে আসবে: পরিকল্পনামন্ত্রী

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 ১৫ দিনের মধ্যে করোনা নিয়ন্ত্রণে চলে আসবে: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ সরকার বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতি সফলতার সঙ্গে মোকাবিলা করে যাচ্ছে। আমরা আশা করি আগামী ১৫ দিনে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসবে।

আজ বৃহস্পতিবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট ও টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউট স্থাপনের জন্য প্রকল্প এলাকা পরিদর্শনকালে মন্ত্রী এ কথা বলেন।

এম এ মান্নান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওর এলাকার পিছিয়ে পড়া মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা হাওর অঞ্চলের উন্নয়নে কাজ করছি। এসব উন্নয়নমূলক কাজ দেখে সুনামগঞ্জের একটি মহল নানা অপপ্রচার শুরু করেছে।

পরে পরিকল্পনামন্ত্রী দুই কোটি ১৩ লাখ ৭৭ হাজার ১৭৩ টাকা ব্যয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও ৫০ লাখ টাকা ব্যয়ে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল ভবনের উদ্বোধন করেন।

এ সময় আয়োজিত সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জের জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিদ্দিক আহমেদ, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জনস্বাস্থ্য প্রকৌশল কর্মকর্তা আব্দুর রব সরকার প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close