১৭ অক্টোবর ২০২১, রবিবার ১০:২৪:১৩ এএম
সর্বশেষ:

০৮ সেপ্টেম্বর ২০২১ ০৮:৪৭:০০ পিএম বুধবার     Print this E-mail this

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে তিনজন

আমিনুল ইসলাম বাবু স্টাফ করেসপন্ডেন্ট
বাংলার চোখ
 রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে তিনজন

রাজধানীতে পৃথক ঘটনায় অজ্ঞান পার্টির খপ্পরে পরে সর্বস্ব হারিয়ে তিনজন হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার (৮,সেপ্টেম্বর) ঘটনা গুলো ঘটে। অসুস্থ রা হচ্ছেন, মিরপুরে সোহেল (৩০) ফাহিম (২৬),গুলিস্তানে মোঃ আলী আজম (৫০)।

পরে তাঁদের কে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তাদেরকে (স্টোমাক ওয়াশের পর) প্রাথমিক চিকিৎসা পর মিডফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিস্তানে শ্রাবণ পরিবহন থেকে বিকালে অচেতন অবস্থায় উদ্ধার করা হয় মোঃ আলী আজম কে। পরে সেখান থেকে সন্ধ্যায় ঢামেক হাসপাতালে নেয়া হয়। এ-সব তথ্য জানিয়েছেন তার দুঃসম্পর্কের ভাগনে মোঃ মানিক। তিনি বলেন,আলী আজম কদমতলী রায়েরবাগ এলাকার এমএস ইলাস্টিক কোম্পানির ম্যানেজার। তিনি সদরঘাট এলাকায় থেকে টাকা কালেকশন করে শ্রাবন পরিবহনে কারখানায় ফিরার পথে বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পরে অচেতন হয়ে যায়। পরে বাস থেকে তার মুঠোফোন দিয়ে জনৈক ব্যাক্তি তার অচেতনের সংবাদ দেন। পরে তাকে গুলিস্তান এলাকা থেকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। তিনি বলেন, তার কাছে থাকা নগদ ৭৩ হাজার টাকা খোয়া গেছে।

অপর দিকে, মিরপুর থেকে সোহেল ও ফাহিম নাম দুই মাছ বিক্রেতা কে দুপুরে উদ্ধার করে ঢামেক হাসপাতাল নেয়া হয়। তারা দু`জন যাত্রাবাড়ির কালাম এন্টারপ্রাইজ নামে মাছের আড়তে কাজ করেন। সেখান থেকে মাছ বিক্রি করে কারওয়ান বাজার একই মালিকের আরেক আড়তে শিকড় পরিবহনে করে যাচ্ছিলেন। কিন্তু পথিমধ্যে অজ্ঞান পার্টির খপ্পরে পরে ঐ বাসে মিরপুরে চলে যায়। সেখান থেকে সংবাদ পেয়ে তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে আনা হয়।
এ-সব তথ্য জানিয়েছেন মাছের আড়তের মালিক আবুল কালাম। তিনি বলেন, তাদের মধ্যে এক জনের কাছ থেকে ৫০ হাজার টাকা পাওয়া গেছে। তাদের কি পরিমান টাকা ছিল তা হিসাব নিকাশের পর বলা যাবে কত টাকা খোয়া গেছে।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, পৃথক সময়ে তিন জন ঢামেক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। পরে সেখান থেকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন চিকিৎসকরা। বর্তমানে মিডফোর্ড হাসপাতালে চিকিৎসা ধীন রয়েছেন তারা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close