২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার ১১:১০:৩৯ পিএম
সর্বশেষ:

১২ সেপ্টেম্বর ২০২১ ১১:৩৯:৩১ পিএম রবিবার     Print this E-mail this

হাটহাজারীতে দুর্ধর্ষ ডাকাতি,ডাকাতদের হামলায় আহত ৫

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি
বাংলার চোখ
 হাটহাজারীতে দুর্ধর্ষ ডাকাতি,ডাকাতদের হামলায় আহত ৫

চট্টগ্রামের হাটহাজারী পৌরসভা এলাকায় এক কাপড় ব্যবসায়ীর ঘরে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। এ সময় সশস্ত্র ডাকাত দলের সদস্যদের হামলায় আহত নারী ও শিক্ষার্থীসহ ৫ আহত হয়েছে। এ ঘটনার পর থেকে স্থানীয় এলাকাবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে। ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
গত শনিবার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টা ৩০ মিনিটের দিকে হাটহাজারী মডেল থানা থেকে দুই কিলোমিটার দূরে পৌরসভা এলাকার ২নং ওয়ার্ড দেওয়ান নগর এলাকায় কাপড় ব্যবসায়ী মো. নাছির উদ্দিনের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে। ওই সময় ডাকাতদলের সদস্যরা ৬ লক্ষ ৭৫ হাজার নগদ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকারসহ ৩টি এন্ড্রয়েড মোবাইল লুট করে নিয়ে গেছে।
সরেজমিনে ঘটনাস্থলে গেলে স্থানীয় এলাকাবাসী ও ব্যবসায়ীর পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাতে পৌরসভার দেওয়ান নগর এলাকায় ওই কাপড় ব্যবসায়ী বাড়িতে হাফপ্যান্ট ও মুখোশ পরা ১০-১২ জনের সশস্ত্র একদল ডাকাত হানা দেয়। বাড়ির সীমানা প্রাচীর টপকে ঘরের প্রধান গেটের তালা ভেঙ্গে ঘরের ভেতরে প্রবেশ করে তাদের পরিবারের পুরুষ সদস্যদের বেঁধে ফেলে।
এরপর ঘরের মহিলা সদস্যদের শরীরে পরিহিত স্বর্ণালংকার খুলে দিতে বলে। দিতে দেরী হওয়ায় ষাটোর্ধ্ব নুরজাহান বেগম, তাঁর ছেলে বউ রুম বেগম (৩৭) ও কারিমন নেছা (২৯) কে লোহার ধারলো অস্ত্র দিয়ে আঘাত করে মাথা ফাটিয়ে দেয়। এ সময় ষাটোর্ধ্ব নুরজাহানের ছেলে কাপড় ব্যবসায়ী নাসির উদ্দিন (৪৭) ও তাঁর নবম শ্রেণি পড়–য়া শিক্ষার্থী মো. শামসুজ্জামান (১৪) তাদের রক্ষা গিয়ে ডাকাত দলের সদস্যদের সশস্ত্র হামলার শিকার হন।
আহত গৃহকর্তী নুরজাহান বেগম জানান, ডাকাতেরা ঘরে ঢুকেই তাঁর ছেলে চোখ-মুখ বেঁধে ফেলে এবং ছেলের বউ ও নাতিকে লোহার ধারলো অস্ত্র দিয়ে আঘাত করে। এ সময় ৬ ভরি স্বর্ণালংকার ও ৩টি মোবাইলসহ ডাকাতেরা তিনটি আলমারি ও সিন্দুক ভেঙে ৬ লক্ষ ৭৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ডাকাত কবলিত পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করবে বলে জানান।
এদিকে, আহতরা ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা সেবা গ্রহন করেছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: আবু সৈয়দ মো. ইমতিয়াজ হোসাইন। অন্যদিকে, ঘটনার খবর পেয়ে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাদাৎ হোসেন, মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব শর্মা ও থানা পুলিশের কর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে জানতে চাইলে পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব শর্মা জানান, ঘটনাস্থল আমি ও আমার জ্যেষ্ঠ কর্মকর্তারা পরিদর্শন করেছে। ডাকাত কবলিত পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া সাপেক্ষ তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close