১৭ অক্টোবর ২০২১, রবিবার ০৯:৩১:১৭ এএম
সর্বশেষ:

১৯ সেপ্টেম্বর ২০২১ ০৫:৫৮:০৪ পিএম রবিবার     Print this E-mail this

রাত পোহালেই মোড়েলগঞ্জে ১৪ ইউপিতে নির্বাচন

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি
বাংলার চোখ
 রাত পোহালেই মোড়েলগঞ্জে ১৪ ইউপিতে নির্বাচন

 প্রথম ধাপে ২০ সেপ্টেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাগেরহাটের মোড়েলগঞ্জে ১৪ ইউনিয়নে আজ সোমবার নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।
এর মধ্যে জিউধরা, পুটিখালী, বনগ্রাম, চিংড়াখালী, তেলিগাতি, হোগলাবুনিয়া ও বহরবুনিয়া ৭টি ইউনিয়ন রয়েছে ঝুঁকিপূর্ন অবস্থানে।

কঠোর নিরাপত্তা,অবাধ সুষ্ঠু ও নিরপক্ষ নির্বাচনের জন্য নজরদারিতে মাঠে থাকছেন ৩ প্লাটুন র‌্যাব, ১০ প্লাটুন বিজিবি, পুলিশের ৫টি স্টাইকিং ফোর্স, মোবাইল টিম ১৪টি, ১২৮টি ভোট কেন্দ্রে থাকছে ৫ জন করে পুলিশ সদস্যর টিম সর্বমোট ৭০৬ জন। এ ছাড়াও আনসার ভিডিপি ২ হাজার ১৭৬ জন সদস্য ২৫৬ জন পিসি, এপিসি এর মধ্যে ২ জন করে অস্ত্রধারী কেন্দ্রে থাকছেন।

এ সর্ম্পকে নির্বাচন পরিচালনা আইন শৃংখলা দায়িত্বে থাকা সমন্বয়কারি উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম বলেন, শান্তি শৃংখলা পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। তকে ঝুঁকিপূর্ন ইউনিয়নগুলোর ক্ষেত্রে কঠোর নজরদারি রাখা হয়েছে। ৫জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট সার্বক্ষনিক থাকছেন। প্রধান সমন্বয়কারি থাকছেন জেলা এডিসি জেনারেল খন্দকার মো. রেজাউল করিম।

উপজেলা নির্বাচন অফিসার মো. মোস্তফা বলেন, এ উপজেলায় ১৬ টি ইউনিয়নের ১৪টি ইউপিতে ১২৮ টি ভোট কেন্দ্রে ৫৪৬ টি কক্ষে ভোট গ্রহন করা হবে। মোট ভোটার রয়েছে ১লাখ ৭৩ হাজার ৭৩৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮৭ হাজার ৬৭৩ এবং নারী ভোটার ৮৬ হাজার ৬০ জন। ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। #

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close