৩০ নভেম্বর ২০২১, মঙ্গলবার ০৯:১৫:২৩ পিএম
সর্বশেষ:

২৪ সেপ্টেম্বর ২০২১ ০৮:৩৯:১৮ এএম শুক্রবার     Print this E-mail this

প্রবাসী সাংবাদিক ফরিদ আলম উপর হামলা এবং সাংবাদিক ইলিয়াসকে অকথ্য ভাষায় গালি

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 প্রবাসী সাংবাদিক ফরিদ আলম উপর হামলা এবং সাংবাদিক ইলিয়াসকে অকথ্য ভাষায় গালি

নিউইয়র্কে আওয়ামী লীগের সাংবাদিক সম্মেলনে প্রবাসী সাংবাদিক ফরিদ আলম উপর হামলা এবং সাংবাদিক ইলিয়াসকে অকথ্য ভাষায় গালি দেয়া হয়অ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশাল বহর নিয়ে প্রশ্ন করতেই এনসিএন’র সাংবাদিক ফরিদ আলমের উপর ক্ষমতাসীনদের অতর্কীত হামলা এসময় সাংবাদিক ইলিয়াসকে অকথ্য ভাষায় গালিগালাজ করে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৪১ জনের বহর নিয়ে যুক্তরাষ্ট্রে আসা এবং বসার বেঞ্চ উদ্বোধন, বঙ্গবন্ধুর নামে গাছ লাগানো এসব নাম সর্বস্ব কর্মসূচী ছাড়া করোনার মধ্যে এই বিশাল বহর নিয়ে সফরের প্রাপ্তি কী-এনসিএন’র সাংবাদিক ফরিদ আলমের করা এমন প্রশ্নে তেলেবেগুনে জ্বলে উঠে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতারা। শারীরিকভাবে হামলার শিকার হন সাহসী এই বাংলাদেশী সাংবাদিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্র সফরের উপর বুধবার নিউইয়র্কের কুইন্স প্যালেসে সাংবাদিক সম্মেলন আহবান করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ এমপি ও দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি বিপ্লব বড়ুয়া। সংবাদ সম্মেলনে এনসিএন’র মাইক্রোফোন দেখেই নেতিবাচক প্রতিক্রিয়া ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই সফরসঙ্গী। একপর্যায়ে সেখানে উপস্থিত কয়েকজন নেতা তেড়ে আসে সাংবাদিক ফরিদ আলমের প্রতি। চালায় নির্মম অতর্কীত হামলা । উপস্থিত অন্যসাংবাদিকরা এসময় মানববর্ম তৈরী করে তাকে বাঁচানোর চেষ্টা করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close