০২ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার ১২:০১:৫৭ পিএম
সর্বশেষ:

১৫ অক্টোবর ২০২১ ১০:৫২:১৪ পিএম শুক্রবার     Print this E-mail this

জয়পুরহাটে ২জন চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগের মনোনয়ন হারালেন

আবুবকর সিদ্দিক জয়পুরহাট প্রতিনিধি
বাংলার চোখ
 জয়পুরহাটে ২জন চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগের মনোনয়ন হারালেন

জয়পুরহাটে ২জন আওয়ামীলীগের প্রাথী মনোনয়নয়ন হারালেন । বর্তমান ২ চেয়াম্যান ই পেলেন আবার মনোনয়ন।জয়পুরহাট জেলায় ১১ ই নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পরিবর্তন করে আবার সাবেক ২ চেয়ারম্যানকেই দিয়েছে মনোনয়ন বোর্ড ।
এই নিয়ে আলমপুর ইউনিয়নবাসী ও রুকিন্দপুর ইউনিয়নবাসী হতবাক। প্রথমে ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নে মনোনয়ন পেয়েছিল রাজিবুলইসলাম, তিনি পুরো দমে জনসংযোগ পথসভা চালিয়ে যাচ্ছিলেন। ৬ দিন পর মনোনয়ন বোর্ড আবার বর্তমান চেয়ারম্যান আনোয়ারুজ্জামান নাদিম তালুকদার এর নাম ঘোষনা করে মনোনয়ন বোর্ডের চেয়ারম্যান শেখ হাসিনা।
অপরদিকে অপরদিকে আক্কেলপুর উপজেলার রুকিন্দপুর ইউনিয়নে প্রথমে মনোনয়ন পান জনপ্রিয় মুখ আওয়ামীলীগের তৃনমুল কর্মীদের কাছে জনপ্রিয় নেত্রী কামরুন্নাহার শিমুল , তিনি পল্লী বিদুৎএর চাকুরী থেকে ইস্তফা দিয়ে মনোনয়ন চেয়েিেছলেন, মনোনয়ন বোর্ডেও চেয়ারম্যান শেখ হাসিনা তাকে মনোনয়ন ও দিয়েিেছলেন । মনোনয়ন পেয়ে তিনি উৎসিত হয়ে কর্মীদের নিয়ে জনসংযোগ চালিয়ে যাচ্ছিলেন।
৬ দিন পর হঠাৎ বর্তমান চেয়ারম্যান এহসান কবির এপ্লব কে আবার মনোনয়ন দিয়েছেন মনোনয়ন বোর্ড। এই মনোনয়ন পরিবর্তনের জন্য আলমপুরের নাদিমের প্রতিপক্ষরা , ও কামরুন্নাহার শিমুলের প্রতিপক্ষরা ঢাকায় পাড়ী জমায় । তা সমর্থকরা এখন প্রচার চালাচ্ছে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন তাদের ডেকে পাঠিয়েছে। এখন আবার টেনশনে রয়েছে নাদিম ও এসসান কবির এর সমর্থকরা । আবার তারা মনোননয়নের প্রতিক্ষার প্রহর গুনছেন অপরপক্ষরা। জেলায় ১ম ধাপে আসন্ন ইউপি নির্বাচনে ১১ ই নভেম্বর জেলার ৭ টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। ক্ষেতলাল উপজেলায় ২ টি আক্কেলপুর উপজেলায় ৫টি আর ২৮ শে নভেম্বও ২য় ধাপে হবে জয়পুরহাট সদও উপজেলা ও কালাই উপজেলা॥

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close