০২ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার ১১:৫৭:৩২ এএম
সর্বশেষ:

২১ অক্টোবর ২০২১ ০৬:৪৭:৫০ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

আজমতপুর সীমান্তে ভারতীয় ফেনসিডিল উদ্ধার, আটক ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 আজমতপুর সীমান্তে ভারতীয় ফেনসিডিল উদ্ধার, আটক ১

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার আজমতপুর সীমান্ত এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা। বুধবার রাতে অভিযান দুটি পরিচালনা করা হয়। অভিযানে এক যুবককে আটক করতে সক্ষম হলেও অন্য সহযোগীরা পালিয়ে যায়।

আটক যুবক জেলার শিবগঞ্জ উপজেলার মোল্লাটোলা এলাকার আজমতপুর হুদমাপাড়া গ্রামের কসিম উদ্দিনের ছেলে জিম (৩০)। আর পলাতক আসামীরা একই উপজেলার একই এলাকার সনু মিয়ার ছেলে ডালিম (১৯), জসিম উদ্দিনের ছেলে ইসমাইল (২৮), আশরাফের ছেলে রইস উদ্দিন (২৫), লুৎফর রহমানের ছেলে মনিরুল ইসলাম হুদা (৪৫) এবং আনারুলের ছেলে নাসির (৩০)।

এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা বিষয়টির সত্যতা নিশ্চিত করে বৃহস্পতিবার সকাল পৌণে ৯টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, নিজস্ব তথ্যের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১০টায় তেলকুপি বিওপির নায়েক মো. হাসিমুদ্দিনের নেতৃত্বে বিশেষ টহল দল আজমতপুর বিওপির সীমান্ত পিলার ১৮১/২-এস হতে ৯ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে মোল্লাটোলা এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় সেখানে মালিক বিহিন ২৬ হাজার টাকা মূল্যের ৫২ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

এদিকে অপর এক অভিযানে একই বিওপির অপর এক অভিযানে একই দিন রাত সাড়ে ৮টায় আজমতপুর সীমান্ত এলাকার সীমান্ত পিলার ১৮১/৫-এস হতে ৭ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে আজমতপুর মাঠে অভিযান পরিচালনা করে ৭৩ হাজার টাকার ১৪৬ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল উদ্ধার সহ জেমকে আটক করা হয়। তবে এই অভিযানে বিজিবির উপস্থিতি টের পেয়ে নাসির, মনিরুল, রইস, ইসমাইল ও ডালিম পালিয়ে যেতে সক্ষম হয়।

এদিকে উদ্ধারকৃত ফেনসিডিল এবং আটককৃত ও পলাতক আসামীদের বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন অধিনায়ক।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close