০২ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার ১২:০০:১৪ পিএম
সর্বশেষ:

২১ অক্টোবর ২০২১ ১০:৪৭:০৫ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

গোবরাতলা ইউপি নির্বাচন পূর্ব জনসভা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 গোবরাতলা ইউপি নির্বাচন পূর্ব জনসভা

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়ন পরিষদ নির্বাচন পূর্ব বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে গোবরাতলা ইউনিয়ন বিএনপির আয়োজনে সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের মহিপুর হাট প্রাঙ্গণে এই জনসভা অনুষ্ঠিত হয়। এ সময় ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মো. রুহুল আমিনের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সংসদ সদস্য মো. হারুনুর রশীদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর থানা বিএনপির সভাপতি মো. তসিকুল ইসলাম তসি ও সদর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোবরাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী মো. তাসেম আলী।

জনসভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগ সরকারের অধীনে বাংলাদেশে কোন ধর্মের মানুষই শান্তিতে বসবাস করতে পারেনা। সাম্প্রতিক সময়ে যা প্রমাণিত। কারণ সরকারের উদাসীনতা ও দায়িত্বশীলতার অভাবে দেশে বর্তমানে সব ধর্মের লোকজনের মাঝে আতঙ্ক বিরাজ করছে। আওয়ামীলীগ সরকার যখনই ক্ষমতায় আসে ইসলামিক মাহফিল বন্ধ করে দেয়া হয়। বর্তমান সরকারের অধীনেই আওয়ামীলীগ নেতাকর্মীরা কক্সবাজারের রামুতে হামলা করেছিল। কয়েকদিন আগে উদ্দেশ্যমূলকভাবে কুমিল্লায় একটি মন্দিরে ভাংচুর করেছে। অথচ অপবাদ দেয়া হচ্ছে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের নামে।

এ সময় আওয়ামীলীগকে চোরের দল উল্লেখ করে বিএনপি নেতা হারুনুর রশীদ বলেন, আওয়ামীলীগের জন্মদাতা শেখ মুজিবুর রহমান তার বক্তব্যে বলেছিলেন সবাই পায় সোনার খনি, আমরা পেয়েছি চোরের খনি। তাই যারা আওয়ামীলীগ করেন নূন্যতম লজ্জা থাকলে দল ছেড়ে দিতেন। আর তাই সরকারের ফাঁদে পা না দিয়ে সবাইকে সজাগ থাকতে বলেছেন তিনি। কারণ বর্তমান আওয়ামীলীগ সরকার সম্পূর্ণভাবে মিথ্যার উপর দন্ডায়মান।

ইসলাম ও সংবিধান নিয়ে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের বক্তব্য নিয়ে এমপি হারুনুর রশীদ বলেন, দায়িত্ব গ্রহণের সময় প্রতিমন্ত্রী মুরাদ সংবিধানের প্রতি আস্থা ও বিশ্বাস রেখে কাজ করার অঙ্গিকার করেলেও এখন বক্তব্যে ভিন্নতা পাওয়া যাচ্ছে। সংবিধানে উল্লেখ করা রাষ্ট্রধর্ম ইসলামকে না মানলে হিন্দু-খ্রিষ্টান হয়ে যান।

বাংলাদেশের মানুষের আবেগ, অনুভূতি, বিশ্বাস নিয়ে খেলা করা ভোটবিহীন অবৈধ আওয়ামীলীগ সরকারকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, মানুষ আপনাদের বিশ্বাস করে না। আর তাই আগামীতে অনুষ্ঠিতব্য সকল নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নেতাকর্মীদের সচেতন থাকার আহ্বান জানান তিনি। নির্বাচনে কোনরকম কারচুপি, অনিয়ম, দূর্নীতি হলে জনগণকে সাথে নিয়ে যে কোন মূল্যে তা প্রতিহত করা হবে বলেও তিনি হুঁশিয়ারী দেন।

জনসভায় গোবরাতলা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2021. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close