২৯ জানুয়ারি ২০২২, শনিবার ১০:০০:১০ এএম
সর্বশেষ:

১৪ মার্চ ২০১৬ ০৪:০৬:০২ পিএম সোমবার     Print this E-mail this

বরিশালে নৌকার প্রার্থীর ব্যতিক্রমধর্মী নির্বাচনী ইশতেহার

বরিশাল প্রতিনিধি
বাংলার চোখ
 বরিশালে নৌকার প্রার্থীর ব্যতিক্রমধর্মী নির্বাচনী ইশতেহার

প্রথম দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনে জেলার মুলাদী উপজেলার প্রত্যন্ত কাজীরচর ইউনিয়ন পরিষদের আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী প্রবীণ সমাজ সেবক আলহাজ্ব মোঃ মন্টু বিশ্বাস সোমবার সকালে ব্যতিক্রমধর্মী ভাবে তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।
সরেজমিনে দেখা গেছে, পুরো নির্বাচনী ইশতেহার তিনি লিফলেটের মাধ্যমে তুলে ধরে নিজহাতে ইউনিয়নের গুরুতপূর্ণ এলাকার ভোটারদের মাঝে বিলি করছেন। ইশতেহারে প্রথমবারের মতো স্থানীয় নির্বাচন দলীয় প্রতীকে অনুষ্ঠিত হওয়ার নানা সুবিধার কথা তুলে ধরে তিনি প্রথমেই ভোটারদের উদ্দেশ্যে বলেন, “আপনারা নৌকার কান্ডারী আমি সহযাত্রী মাত্র”। তিনি আরও উল্লেখ করেন, আগামী ২২মার্চের নির্বাচনে ভোটের মাধ্যমে আমাকে বিজয়ী করলে আমি নৌকার মাঝি হিসেবে অবহেলিত কাজীরচর ইউনিয়নকে আধুনিক ও ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করে পুরো ইউনিয়বাসীর জীবনযাত্রা, শিক্ষা ও যোগাযোগখাতের উন্নয়নে অতীতের ন্যায় সর্বদা সচেষ্ঠ থাকবো। এভাবেই নানা প্রতিশ্রুতির কথা ইশতেহারে উল্লেখ করে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ মন্টু বিশ্বাস সোমবার সকাল থেকে দিনভর নেতাকর্মীদের নিয়ে ইউনিয়নের গুরুতপূর্ণ এলাকাসহ প্রত্যন্ত অঞ্চলের ভোটারদের মাঝে বিলি করেছেন।
একইদিন জেলার বাবুগঞ্জ উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর (আগরপুর) ইউনিয়নে ওয়ার্কার্স পার্টির মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ কামাল হোসেন তার হাতুড়ি মার্কার সমর্থনে উঠান বৈঠকে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। এতে তিনি সন্ত্রাস, ঘুষ, দুর্নীতি, দখল বাণিজ্য প্রতিরোধ এবং জবাবদিহিতামূলক কার্যকর স্থানীয় সরকার ব্যবস্থা প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন। শেষে হাতুড়ি মার্কার সমর্থনে সহস্রাধীক নেতাকর্মীদের নিয়ে তিনি শো-ডাউন করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2022. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close