২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার ০৩:৩৬:০৫ পিএম
সর্বশেষ:

০৯ জানুয়ারি ২০২২ ০২:৫৭:২৯ পিএম রবিবার     Print this E-mail this

ভোটে জেতার পর গরুর মাথা ও চার পা নিয়ে গেছেন চেয়ারম্যানের লোকেরা

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 ভোটে জেতার পর গরুর মাথা ও চার পা নিয়ে গেছেন চেয়ারম্যানের লোকেরা

পটুয়াখালীর কলাপাড়ায় নির্বাচনি বিরোধের জেরে গোয়াল ঘর থেকে এক কৃৃষকের গরু ছিনিয়ে নিয়ে তার চার পা ও মাথা নিয়ে গেছেন দুর্বৃৃত্তরা। ভুক্তভোগী কৃষক মনিরুল ইসলামের দাবি— ভোটে জেতার পর নবনির্বাচিত স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান (আনারস) সুজন মোল্লার লোকজন গোয়ালঘর থেকে গরু খুলে নিয়ে হত্যার পর গরুর চার পা ও মাথা নিয়ে গেছে। স্থানীয় বিলের মাঠে মৃত গরুর বাকি অংশ ফেলে যান তারা।

শনিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার টিয়াখালী ইউপির পশ্চিম রজপাড়া গ্রামে এ নৃশংস ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, চতুর্থধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনের জেরে এ ঘটনা ঘটনো হয়েছে।

কৃষক মনিরুল ইসলাম ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সৈয়দ মশিউর রহমানের সমর্থক ছিলেন। ওই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সুজন মোল্লার কাছে হেরে যান সাবেক ইউপি চেয়ারম্যান মশিউর রহমান।

 ভোটে জেতার পর গরুর মাথা ও চার পা নিয়ে গেছেন চেয়ারম্যানের লোকেরা

আওয়ামী লীগের প্রার্থী সৈয়দ মশিউর রহমান বলেন, ‘নতুন চেয়ারম্যান সুজন মোল্লা ফ্রিডম পার্টির লোক। সন্ত্রাসমূলক কর্মকাণ্ড করা তার নিত্যদিনের ব্যাপার। টাকার বিনিময়ে ভোট কিনে কারচুপি করে সে চেয়ারম্যান হয়েছেন। কৃষক মনিরুল ইসলাম আমার সমর্থক হওয়ায় তার সন্ত্রাসী বাহিনী বেশ কয়েকদিন থেকে হুমকি-ধমকি দিয়ে আসছিল। গতকাল রাতে ওই কৃষককে হত্যা করতে না পেরে গোয়াল ঘর থেকে তার গরু নিয়ে হত্যা করা হয়েছে।’

তিনি আরও জানান, নির্বাচনে আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী সুজন মোল্লা জয়ী হওয়ার পর প্রতিপক্ষরা তাকে ও তার সমর্থক কৃষক মনিরুল ইসলামকে বেশ কয়েকবার হুমকি-ধমকি দিয়েছে। গতকাল রাতে ওই কৃষক বাড়িতে একা থাকার সুযোগে বেশ কয়েকজন দুর্বৃত্ত তাদের বাড়িতে প্রবেশ করেন। এ সময় তাকে ঘর থেকে বের হতে বলেন। মনিরুল ভয়ে ঘর থেকে বের না হলে গোয়াল ঘর থেকে গরু খুলে নিয়ে পাশের বিলের মাঠে ওই গরুটিকে হত্যা করেন ইউপি চেয়ারম্যান লোকজন।

কৃষক মনিরুল ইসলাম বলেন, ‘আমি নৌকার রাজনীতি করি এটিই কি আমার অপরাধ? রাতে আমাকে ডাকাডাকি করছিল, আমি ঘর থেকে বের না হওয়ায় গোয়ালঘর থেকে গরু নিয়ে বিলের মধ্যে হত্যা করেছে। আমি এর বিচার চাই।’

এ ব্যাপারে ইউপির নতুন চেয়ারম্যান সুজন মোল্লার মোবাইল ফোনে একাধিকবার কল দিয়েও তাকে পাওয়া যায়নি। ফলে অভিযোগের বিষয়ে তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

তবে গরু হত্যার বিষয়ে কলাপাড়া থানার ওসি জসিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2022. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close