২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার ০২:৫৮:১০ পিএম
সর্বশেষ:

১০ জানুয়ারি ২০২২ ১২:০০:৫৮ এএম সোমবার     Print this E-mail this

বিদ্যালয়ের বাউন্ডারি দেয়াল ও ডোবা ভরাটের দাবিতে মানববন্ধন

পাথরঘাটা প্রতিনিধি
বাংলার চোখ
 বিদ্যালয়ের বাউন্ডারি দেয়াল ও ডোবা ভরাটের দাবিতে মানববন্ধন

বরগুনার পাথরঘাটা উপজেলার দক্ষিণ-পূর্ব লেমুয়া ওসমান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারি দেয়াল ও ডোবাসহ মাঠ ভরাটের দাবিতে মানববন্ধন করা হয়েছে। ওই বিদ্যালয় প্রাঙ্গণে আজ রোববার বেলা সাড়ে ১০টায় `দক্ষিণ-পূর্ব লেমুয়া এলাকার জনগন` এর ব্যানারে মানববন্ধনের আয়োজন করা হয়।
দক্ষিণ-পূর্ব লেমুয়া ওসমান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সহসভাপতি মো. বাদল আকনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন রায়হানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মইনুল ইসলাম, ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মঞ্জুরুল আলম, পাথরঘাটা প্রেসক্লাবের সহসভাপতি আমিন সোহেল, রায়হানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিরাজ হোসেন জমাদ্দার ও স্থানীয় সমাজসেবক মোহাম্মদ বশির প্রমূখ।
মানববন্ধনে বক্তারা বলেন, দক্ষিণ-পূর্ব লেমুয়া ওসমান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি বড় ডোবা থাকায় বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীদের আসা-যাওয়ার পথে ও মাঠে খেলাধুলা করার সময় ঝুঁকির মধ্যে থাকতে হয়। আর বৃষ্টির মৌসুমে ওই ডোবার কারণে পুরো মাঠটি জলাবদ্ধতা থাকে। এ ছাড়াও বিদ্যালয়ের চারপাশে বাউন্ডারি ওয়াল না থাকায় পুরো বিদ্যালয়টি অরক্ষিত হয়ে পড়ে। এতে ছুটির পর যেমন বখাটেরা বিদ্যালয়ের বারান্দায় আড্ডা দেয় তেমনি গরু ছাগল বিদ্যালয় ঢুকে পরিবেশ নোংরা করে দেয়। তাই দক্ষিণ-পূর্ব লেমুয়া ওসমান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্রুত সীমানার চারদিকে বাউন্ডারি দেয়াল ও বিদ্যালয়ের সামনে ডোবা ভরাটের দাবি করা হয়েছে মানববন্ধনে।
মানববন্ধনে রায়হানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মইনুল ইসলাম ও ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মঞ্জুরুল আলম বলেন, দক্ষিণ-পূর্ব লেমুয়া ওসমান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারি দেয়াল ও ডোবা ভরাটের দাবি দুইটি জনগুরুত্বপূর্ণ। তাই এ ব্যাপারে শিক্ষা বিভাগ দ্রুত ব্যবস্থা নেবেন বলে আশা করছি।
এ ব্যাপারে পাথরঘাটা উপজেলা শিক্ষা কর্মকর্তা টিএম শাহ আলম বলেন, বিদ্যালয়ের বাউন্ডারি ওয়ালের বিষয়টি দ্রুত অগ্রাধিকার ভিত্তিতে প্রস্তাব পাঠিয়ে বা স্তবায়ন করা হবে। একই সঙ্গে মাঠসহ ভরাটের বিষয়টি উপজেলা সমন্বয় মিটিং এ আমরা তুলে ধরবো।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2022. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close