২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার ০৩:২০:১৭ পিএম
সর্বশেষ:

১১ জানুয়ারি ২০২২ ০১:৫২:২১ পিএম মঙ্গলবার     Print this E-mail this

নির্বাচকের বিরুদ্ধে জাহানারার বিস্ফোরক অভিযোগ

স্পোর্টস ডেস্ক
বাংলার চোখ
 নির্বাচকের বিরুদ্ধে জাহানারার বিস্ফোরক অভিযোগ

আসন্ন কমনওয়েলথ গেমসের বাছাইপর্বের বাংলাদেশ দলে জায়গা হয়নি জাতীয় দলের অলরাউন্ডার জাহানারা আলমের। এই আলোচনার মাঝেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে লেখা এক চিঠিতে নির্বাচক মঞ্জুরুল ইসলামের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন তিনি।

বিসিবির কাছে লেখা চিঠিতে মঞ্জুরুলের বিরুদ্ধে অব্যবস্থাপনা ও পক্ষপাতমূলক আচরণের অভিযোগ তুলেছেন জাহানারা। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, মালয়েশিয়ায় অনুষ্ঠেয় আইসিসি কমওয়েলথ গেমস বাছাইপর্বের দল ঘোষণার আগেই চিঠিটি পাঠিয়েছেন জাহানারা। বিসিবি এখন বিষয়টি খতিয়ে দেখবে বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী।

বিসিবির এক সূত্রে জানা গেছে, জাহানারা তার চিঠিতে জাতীয় দলের নির্বাচক মঞ্জুরুল ইসলাম ও টিম ম্যানেজমেন্টের আরও কয়েকজন সদস্যের বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ তুলেছেন। বিশ্বকাপ বাছাইপর্বের আগে গত বছর সিলেটে হওয়া জাতীয় দলের ক্যাম্পের কিছু ঘটনার কথাও চিঠিতে উল্লেখ করেছেন তিনি।

বিসিবির আরেক সূত্রে জানা গেছে, জিম্বাবুয়েতে নারী ওয়ানডে বিশ্বকাপের বাছাইপর্ব চলার সময় সাবেক অধিনায়ক জাহানারার বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ পাওয়া গেছে। বিশেষ করে টিম ম্যানেজমেন্টের সঙ্গে নাকি তিনি দুর্ব্যবহার করেছেন বলে অভিযোগ। ওই সফরে (তিন ম্যাচের ওয়ানডে সিরিজসহ) ৬ ম্যাচে ৯ উইকেট নেন এই ডানহাতি পেসার।

এদিকে টিম ম্যানেজমেন্টের এক সদস্য দাবি করেছেন, জিম্বাবুয়েতে দলের মধ্যে গ্রুপিং করেছিলেন জাহানারা। তার বিরুদ্ধে আরও অভিযোগ, নতুন অধিনায়ক নিগার সুলতানাকে সমর্থন দিচ্ছেন না তিনি। এজন্যই তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2022. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close