নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন
১৭ আগস্ট ২০১৮, শুক্রবার ১০:৩৩:৪৬ পিএম
সর্বশেষ:

০৯ নভেম্বর ২০১৭ ০৫:৩৯:৩৮ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
বাংলার চোখ
 নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের (রেজিঃ নং-রাজ ২২০) ত্রি-বার্ষিক সাধারন নির্বাচন। গত বুধবার (৮ নভেম্বর) সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন সংগঠনের ব্যবস্থাপনায় পরিচালিত হলি চাইল্ড স্কুলে অনুষ্ঠিত নির্বাচনের ভোট গ্রহন করা হয়। নির্বাচনে আখতার হোসেন বাদল সভাপতি পদে  ও মো. আলতাফ হোসেন সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন।
এছাড়াও মো. হারুনুর রশিদ কার্যকরী সভাপতি, দেওয়ান মুজিবুদ্দৌলা জকি সহ-সভাপতি, মো. মোফাজ্জল হোসেন যুগ্ম-সম্পাদক, মো. আব্দুর রশিদ সহ-সাধারণ সম্পাদক, মো. মনসুর আলী এমাদী কোষাধ্যক্ষ, মো. এফাজ উদ্দিন সরকার দপ্তর সম্পাদক, মো. মমতাজ আলী সাংগঠনিক সম্পাদক, মো. শফিকুল ইসলাম শফি সড়ক সম্পাদক (আন্তঃ জেলা রুট), মো. জাহাঙ্গীর আলম সড়ক সম্পাদক (অভ্যন্তরীণ রুট), মো. আব্দুল জলিল প্রচার সম্পাদক, মো. লেবু মিঞা সমাজ কল্যাণ সম্পাদক, মো. জাহিদুল ইসলাম মানিক সাংস্কৃতিক সম্পাদক, মো. স্বপন মিয়া ক্রীড়া সম্পাদক নির্বাচিত হয়েছেন। অন্যদিকে কার্যকরী সদস্যের তিনটি পদে মো. আইনুল হুদা, মো. আশিকুর রহমান ও মো. রবিউল ইসলাম নির্বাচিত হন  ।
সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহন করা হয়। নির্বাচনে সংগঠনের সর্বমোট ২ হাজার ৫৮৭ জন সদস্য ভোটারের মধ্যে ২ হাজার ২৩৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।  সংগঠনের কার্যকরী নির্বাহী কমিটির ত্রি-বার্ষিক সাধারন নির্বাচনে ১৮ পদে সর্বমোট ৫১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা ছিলেন। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন।
আর নির্বাচন পরিচালনা উপ-কমিটির চেয়ারম্যান ছিলেন সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার। আর তিন সদস্য বিশিষ্ট ওই উপকমিটির অন্য দুই জন সদস্য হচ্ছে সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম এবং উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান।                           


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close