২০ জুলাই ২০১৮, শুক্রবার ০৮:৩০:৫৮ পিএম
সর্বশেষ:

০৯ নভেম্বর ২০১৭ ০৮:২৪:১১ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

লক্ষ্মীপুরে আন্ত:স্কুল দাবা টূর্নামেন্টে সামাদ স্কুল জয়ী

মোঃওয়াহিদুর রহমান (মুরাদ)বিশেষ প্রতিনিধি
বাংলার চোখ
 লক্ষ্মীপুরে আন্ত:স্কুল দাবা টূর্নামেন্টে সামাদ স্কুল জয়ী

 মাদকমুক্ত প্রজন্ম গঠনের প্রত্যয়ে লক্ষ্মীপুর জেলা পুলিশের সার্বিক সহযোগিতায় লক্ষ্মীপুর জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী পরিবার আয়োজিত লক্ষ্মীপুর আন্ত স্কুল দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এবং রানার আপ দুটো গৌরব ই অর্জন করেছে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের দুই শিক্ষার্থী। টুর্নামেন্টের সেমি ফাইনাল এবং ফাইনাল ম্যাচ বৃহস্পতিবারবিকেলে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। সেমি ফাইনালে পৌর শহীদ স্মৃতি একাডেমীর দুই শিক্ষার্থী মোঃ রনি ও রিপন কে হারিয়ে ফাইনালে উউত্তীর্ণ হয় লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের দুই শিক্ষার্থী নূর উদ্দিন হাওলাদার আশিক ও আব্দুল আহাদ স্বাধীন। ফাইনাল ম্যাচে নূর উদ্দিন হাওলাদার আশিক কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় আব্দুল আহাদ স্বাধীন।

খেলা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি লক্ষ্মীপুর পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন চ্যাম্পিয়ন ও রানার আপের হাতে ট্রপি, সনদ, নগদ অর্থ এবং তৃতীয় ও চতুর্থ স্থান অর্জনকারীর হাতে ট্রপি এবং কোয়াটার ফাইনালে অংশগ্রহণকারী চার জন শিক্ষার্থীর হাতে ক্রেস্ট তুলে দেন। উল্যেখ্য, ২৯ নভেম্বর লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে উদ্বোধন হওয়া এ টুর্নামেন্টে লক্ষ্মীপুর জেলার বিভিন্ন হাই স্কুলের ৪০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close