২০ জুলাই ২০১৮, শুক্রবার ০৮:২৯:৪৭ পিএম
সর্বশেষ:

১২ নভেম্বর ২০১৭ ০১:৪৩:০৩ এএম রবিবার     Print this E-mail this

প্রভাকে অপহরণ !

বিনোদন ডেস্ক
বাংলার চোখ
 প্রভাকে অপহরণ !

পারিবারিকভাবে বিয়ে ঠিক হওয়ার পর অপহরণ করা হলো প্রভাকে। একপর্যায়ে তাকে পাওয়া গেলেও পলাতক রয়েছেন তার হবু স্বামী শিপন মিত্র। তবে এ ঘটনা বাস্তবে নয়, এভাবে তাদের দুজনকে দেখা যাবে আসাদুজ্জামান সোহাগের রচনা ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘হীরার আংটি’ শীর্ষক একটি খ- নাটকে। এই নাটকে প্রভা রূপা ও শিপন মিত্র রাসেল নামের চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া এই নাটকে আরো দেখা যাবে জনপ্রিয় অভিনেতা সজলকে। তিনি পাভেল চরিত্রে অভিনয় করেছেন।

গল্পে দেখা যাবে, রাসেল ও রূপা একে অন্যকে ভালোবাসে। পারিবারিকভাবে তাদের বিয়ে ঠিক হয়। এরপর রূপা অপহৃত হয়। পরবর্তীতে তাকে পাওয়া যায়। কিন্তু পলাতক থাকে রাসেল। সে সময়ে রূপার জীবনে উপস্থিতি ঘটে রাসেলের বন্ধু পাভেলের। তারপর কি ঘটে সেটি জানার জন্য নাটকটি দেখতে হবে বলে জানান নির্মাতা চয়নিকা চৌধুরী। নাটকটি প্রসঙ্গে প্রভা বলেন, এর গল্পটি অনেক চমৎকার। গল্পের মধ্যে একটা রহস্য লুকায়িত আছে। এই নাটকে আমার বিপরীতে সজল ও শিপন মিত্রকে দেখা যাবে। নাটকটি নিয়ে আমি আশাবাদী।

শিপন মিত্র বলেন, চয়নিকা চৌধুরী ও প্রভার সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। নাটকের গল্পটি রহস্যময়। আমার চরিত্রটিও বেশ মজার। আমার এবং প্রভার রসায়ন দর্শকদের ভালো লাগবে বলে আশা করছি। প্রসঙ্গত, এর আগে নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘ও আমার ভালোবাসার দেশ’ শীর্ষক একটি নাটকে প্রভা ও শিপন মিত্র জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন। আসছে ১৬ই ডিসেম্বর নাটকটি কোনো একটি টিভি চ্যানেলে প্রচার হবে। এদিকে শিপন মিত্র আজ সংগীতশিল্পী প্রত্যয় খানের ‘তোমাকে পাবো না’ শীর্ষক একটি গানের মিউজিক ভিডিওর শুটিং করেছেন। এটি পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close